টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ৪০ হাজার ইয়াবাসহ সাংবাদিক দম্পতি গ্রেফতার

gazi--Selimচট্টগ্রাম, ১৪ ডিসেম্বর (সিটিজি টাইমস): গাড়িতে টেলিভিশনের স্টিকার ৪০ হাজার নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ চট্টগ্রামে স্ত্রীসহ গ্রেফতার হয়েছে কক্সবাজারের এক সাংবাদিক। তার নাম মোহাম্মদ সেলিম। তিনি বেসরকারী গাজী টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি বলে জানা গেছে।

সেলিম সেলিম (৩২) ও তার স্ত্রী মুন্নি আক্তারকে (২৭) সোমবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গিবাজার মেরিনার্স রোড থেকে আটক করা হয়েছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম।

তিনি জানান, ‘গোপন খবরের আমরা জানতে পারি কক্সবাজার থেকে টেলিভিশনের স্টিকার লাগিয়ে একটি মাইক্রোবাসে করে ইয়াবা পাচার করা হচ্ছে ঢাকায়। এ খবরের ভিক্তিতে ‘গাড়ি যখন মেরিনার্স রোড পার হচ্ছিল তখন আমরা সেটি থামিয়ে তল্লাশি চালিয়ে লাগেজের ভেতরে কম্বলের ভেতর থেকে ইয়াবাগুলো উদ্ধার করি। তল্লাশিকালে গাড়ীতে বসা সেলিম নিজেকে গাজি টেলিভিশনের সাংবাদিক পরিচয় দিয়ে তল্লাশী না করতে হুমকি-ধামকি দেন। এসময় তার স্ত্রীসহ সেলিমকে আটক করে আমাদের কার্যালয়ে নিয়ে এসেছি।’

পুলিশ জানিয়েছে, জব্দ ইয়াবার মূল্য এক কোটি বিশ লাখ টাকা।

সাংবাদিক সেলিম সাংস্কৃতিক কর্মী হিসেবে পরিচিত। তিনি কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক এবং টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক।

এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে জানা গেছে।

মতামত