টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আমরা টেকনোলজিস লিমিটেড-এর ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

11-copyচট্টগ্রাম, ১৩ ডিসেম্বর (সিটিজি টাইমস):  ‘আমরা টেকনোলজিস লিমিটেড’ (এটিএল) ২০১৫ সালে কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড (লভ্যাংশ) ঘোষণা করেছে।

রবিবার (১৩ ডিসেম্বর) ঢাকায় অনুষ্ঠিত কোম্পানির ২৬তম বার্ষিক সাধারণ সভায় এ-ঘোষণা দেওয়া হয়। বিপুলসংখ্যক শেয়ারহোল্ডারের উপস্থিতিতে এই সভায় সভাপতিত্ব করেন ‘আমরা টেকনোলজিস লিমিটেড’-এর চেয়ারম্যান সৈয়দফারুক আহমেদ।

‘আমরা টেকনোলজিস লিমিটেড’-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ সভায় তাঁর স্বাগত বক্তব্যে ২০১৫ অর্থবছরে প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রম সংক্ষেপে তুলে ধরেন। এছাড়াও তিনি ২০১৬ সালে কোম্পানির পরিকল্পনা, প্রবৃদ্ধি ও এর বাস্তবায়নের বিষয়ে অবহিত করেন।

‘আমরা টেকনোলজিস লিমিটেড’-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক উভয়েই কোম্পানির সুনাম ও অগ্রগতিতে বছরের পর বছর ধরে অবদান রাখার পাশাপাশি শেয়ারহোল্ডারের সমর্থন, সহযোগিতা ও পরামর্শের জন্য তাঁদের বিশেষ ধন্যবাদ জানান।

‘‘আগামী বছরগুলোতে আপনাদের কাছ থেকে আরো বেশি সহযোগিতা প্রত্যাশা করি এবং আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, ক্রমবর্ধমানশীল এই কোম্পানিটি আপনাদের আন্তরিক সহযোগিতা নিয়েই ভবিষ্যতে আরো অনেক বড় লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবে”- শেয়ারহোল্ডারের উদ্দেশ্যে বলেন সৈয়দ
ফারহাদ আহমেদ।

এ-দিন সভায় আরো উপস্থিত ছিলেন ‘আমরা টেকনোলজিস লিমিটেড’-এর পরিচালক সৈয়দা মুনিয়া আহমেদ, খন্দকার মাহমুদুল হাসান (এফ সি এ) , গ্রæপের প্রধান অর্থ কর্মকর্তা জহরুল সৈয়দ বখ্ত এবং কোম্পানি সচিব মো. এনামুল হক।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সৈয়দ ফারুক আহমেদ গ্রাহকদের কাছে কোম্পানির উৎকর্ষ ও অঙ্গীকারবজায় রাখার বিষয়টি পুনর্ব্যক্ত করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত