টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হ্যাপী নিউ ইয়ার আয়োজনে হোটেল পেনিন্‌সুলা

Pictureচট্টগ্রাম, ১৩ ডিসেম্বর (সিটিজি টাইমস):  প্রতি বছরের ন্যায় এবারো নতুন বছরকে স্বাগত জানানোর জন্য হোটেল দি পেনিন্‌সুলা চিটাগং পোর্ট সিটি বাসীদের জন্য নিয়ে এসেছে এক নতুন চমক।

ওয়ারফেজ এর  মনমাতানো গানে বর্ষবরণঃ 

প্রতি বছরের ন্যায় এবারো নতুন বছরকে স্বাগত জানানোর জন্য হোটেল দি পেনিন্‌সুলা চিটাগং পোর্ট সিটি বাসীদের জন্য নিয়ে এসেছে এক নতুন চমক। এবার পুরো প্রোগ্রামটি সাজানো হবে হাওয়্যান থিম এ তাদেরতাদের রুফটপ রেস্টুরেন্ট এ । যেখানে খোলা আকাশের নিচে নারকেল গাছের পাশে ডাবের পানি খেতে খেতে  উপভোগ করা যাবে লেজেন্ডারি ব্যান্ড “ওয়ারফেজ” এর মনমাতানো গান। একপাশে থাকবে শামুক এর বাটিতে পরিবেশন করা ১২০ পদের খাবার। থাকবে মজাদার সামুদ্রিক মাছের তাৎক্ষনিক বার বি কিউ, চোখ ধাঁধানো আতশবাজি, আলো ও রঙের বাহারি প্লাটফর্মের ডি জে। থাকবে মজার মুহূর্তগুলো ক্যামেরা বন্দী করে রাখার জন্য সমুদ্রতীরের বালিতে ঘেরা বিচ ফটোবুথ। স্বাগত জানানোর জন্য উপহার নিয়ে উপস্থিত থাকবে হাওায়্যান পোশাক পরা হোটেল এসোসিয়েটগণ।

 ক্রিস্টমাস আয়োজনঃ   

ধর্ম হোক যার যার উৎসব সবার – বড়দিনের আনন্দকে সবার মাঝে বিলিয়ে দেওয়ার জন্য দি পেনিন্‌সুলা চিটাগং নিয়ে এসেছে এক স্পেশাল টার্কি বুফের আয়োজন। হোটেলের লাগুনা রেস্টুরেন্ট এ সান্তা ক্লস উপস্থিথ থাকবে সবার জন্য আকর্ষণীয় উপহার নিয়ে। এছাড়া আয়োজন থাকবে ভিন্নরকমের মজাদার ক্রিস্টমাস কেক, পেস্ট্রি, ডেসার্ট, বিসকটি ও আরও অনেক কিছু। আরও থাকছে বড়দিনের আনন্দে এই স্পেশাল বুফেতে ২০% পর্যন্ত  ছাড় উপভোগ ।

সপ্তাহব্যাপী পিৎজা ফেস্টিভ্যালঃ

শীতের সন্ধ্যাকে উৎসবমুখর করতে চট্টগ্রামের পিৎজা প্রেমিকদের জন্য ডিসেম্বের ১৫ থেকে ২১ পর্যন্ত সপ্তাহব্যাপী চলবে পিৎজা ফেস্ট। এখানে থাকবে সিফুড পিৎজা, গোমস স্পেশাল পিৎজা, তানদুরি সেজান ও পিৎজা মারিনারা নামক ভিন্ন কিছু স্বাদের পিৎজা। প্রতিটি পিৎজা উপভোগ করা যাবে মাত্র ৯৯৯ টাকায়। ফেস্টিভ্যালের মূল চমক হল একটি পিৎজা কিনলে আরেকটি পিৎজা সম্পূর্ণ ফ্রি। এছাড়া আরও থাকছে প্রতি অর্ডার এ ফ্রি আইসক্রিম ও চকলেট ব্রাওনিস। বিকেল ৩ টা থেকে রাত ১১ টা পর্যন্ত তাদের জি ই সি ওয়েস্ট রেস্তোরাঁয়  এই উৎসব চলবে বলে জানান হোটেলটির মহা ব্যাবস্থাপক মুশতাক লুহার।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত