টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাই ও বারইয়ারহাটে আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থীসহ ১২ জনের মনোনয়ন প্রত্যাহার

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ১৩ ডিসেম্বর (সিটিজি টাইমস):  আগামী ৩০ ডিসেম্বর মিরসরাই ও বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থীসহ ১২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে রবিবার (১৩ ডিসেম্বর) বিকেল ৫টা পর্যন্ত ৪ জন মেয়র প্রার্থী, ৭ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ও ১জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়পত্র প্রত্যাহার করেছেন। মিরসরাই উপজেলা নির্বাচন অফিসসূত্রে জানা গেছে, মিরসরাই পৌরসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী মোজাহের হোসেন চৌধুরী সোহেল ও জাতীয়পাটি সমর্থীত প্রার্থী এরশাদুল্লাহ, সাধারণ কাউন্সিলর প্রার্থী ৪ নম্বর ওয়ার্ডে জামশেদ আলম, ৫ নম্বর ওয়ার্ডে আবু তাহের ও ৭ নম্বর ওয়ার্ডে নাজিম উদ্দিন বাবলু মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

বারইয়ারহাট পৌরসভায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম খোকন ও ফজলুল করিম লিটন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সাধারণ কাউন্সিলর প্রার্থী ৪ নং ওয়ার্ডে মোহাম্মদ আলমগীর,৬ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর নুর আহম্মদ মিয়াজী, মোজাম্মেল হোসেন ও ৭ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ মোস্তফা মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এছাড়া সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডে ফিরোজা বেগম মনোনয়ন প্রত্যাহার করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল হোসেন জানান, রবিবার মনোনয়পত্র প্রত্যাহারের শেষদিন মিরসরাই ও বারইয়ারহাট পৌরসভায় ১২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তাদের মধ্যে ৪ জন মেয়র প্রার্থী, ৭ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ও ১ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী রয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত