টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অল্পের জন্য রক্ষা পেলেন আসিফ!

Asifচট্টগ্রাম, ১৩ ডিসেম্বর (সিটিজি টাইমস)::  কণ্ঠশিল্পী আসিফ আকবর অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। বৃহস্পতিবার রাতে তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি। এতে তার গাড়ির পিছনের অংশের অনেকটাই মুচড়ে যায়। তবে পাঁজরে একটু ব্যাথা পাওয়া ছাড়া সুস্থই রয়েছেন এই গায়ক।

এ ব্যাপারে বিস্তারিত তথ্যা পাওয়া গেলো তার ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেজে। সেখানে তিনি জানান, ‌‌‘বাসায় ফিরছিলাম নিজে গাড়ি চালিয়ে। শেরাটনের মোড় হয়ে মিন্টু রোড ধরে মগবাজারের বাসায় আসবো। বাঁয়ে ইন্ডিকেটর দিয়ে ৫০/৬০ কিলো গতিতে গাড়ি চলছিলো। পেছন থেকে প্রতিযোগিতারত দুটি ট্রাকের একটি সজোরে আমার গাড়িতে আঘাত করে। সিট বেল্ট বাধা না থাকলে হয়তো গাড়ি থেকে ছিটকে বেরিয়ে যেতাম, গাড়ি উল্টে গিয়ে আইল্যান্ডে আছড়ে পড়তো। রক্তাক্ত হতাম, মৃত্যুও হতে পারতো। শক্ত হাতে ষ্টিয়ারিং ধরে গাড়িটার নিয়ন্ত্রণে রাখতে পেরেছি। বুকের পাঁজরে ব্যাথা পেয়েছি।’

তিনি সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, ‘মহান আল্লাহ’র অশেষ রহমত এবং আপনাদের দোয়ায় এখনো বেঁচে আছি। আপনারা সবাই ভাল থাকুন, সুস্থ্য থাকুন, সুন্দর থাকুন। ভালবাসা অবিরাম।’

বাংলাদেশের সংগীতাঙ্গনের যুবরাজ বলা হয় আসিফ আকবরকে। সংগীতশিল্পী হিসেবে তার জনপ্রিয়তাও আকাশচুম্বী। রাজনীতির ময়দানে এবং সমাজসেবায়ও জুড়ি নেই তার।

সম্প্রতি তিনি কণ্ঠ দিয়েছেন বিপিএলে অংশ নেয়া বরিশাল বুলসের অফিসিয়াল থিম সংয়ে। পাশাপাশি নিজের এলাকা কুমিল্লার জনও তিনি ব্যক্তি উদ্যোগে একটি গান করেছেন।

মতামত