টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে বাবা হাতে ছেলে নিহত

চট্টগ্রাম, ১৩ ডিসেম্বর (সিটিজি টাইমস): নগরীর আকবর শাহ থানার গোলপাহাড় এলাকায়  দুপুরে বাসায় না ফেরায় বাবা তাকে খুঁজতে বের হয়। ফিরে আসার পর ছেলেকে মারধর শুরু করেন। গলা টিপে ধরায় শ্বাসরোধ হয়ে মারা গেছে শাহীন। শাহীন গোলপাহাড়ের বস্তির বাসিন্দা মো.আক্তারের ছেলে। আক্তার দিনমজুরের কাজ করে।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।

আকবর শাহ থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, ছেলেকে শাসন করতে গিয়ে মেরে ফেলেছে ‍বাবা। খবর পেয়ে আমরা তাদের বাসায় গিয়ে বাবাকে আটক করেছি। বাবাকে নেশাগ্রস্ত বলে মনে হচ্ছে।

আকবর শাহ থানার উপ-পরিদর্শক(এসআই) মো.মাহবুুব মিল্কি জানান, ইস্পাহানি সি গেইট এলাকার বস্তির বাসিন্দা আক্তার হোসেনের এক ছেলে এক মেয়ে । এর মধ্যে নোমান ছোট। সুযোগ পেলেই মা-বাবার অগোচরে বাসার পাশে রেল লাইনের দিকে খেলাধুলা করতে চলে যেতো অবোধ এই শিশু । এর আগে নোমানকে অনেক বার বারণ করা হয়েছে, কিন্তু নোমান তা কখনোই শুনেনি। রোববার সকালে সে আবার রেল লাইনের দিকে যায়। সকাল গড়িয়ে দুপুরও প্রায় শেষ। কিন্তু দেখা নেই নোমানের। অনেক খোঁজাখুজির পর আক্তার হোসেন তার ছেলেকে খুঁজে পান ওই রেল লাইনের পাশে খেলার মাঠে। ছেলেকে পেয়েই প্রথমে মাথায় তুলে আছাড় মারেন। এরপর লাথি ও পরে গলা টিপে ধরেন। এত নির্যাতন সইতে পারেনি ছোট্ট দেহটি। ঘটনাস্থলেই নোমান ঢলে পড়ে মৃত্যুর কোলে।

এসআই মাহবুুব আরো জানান, এই ঘটনায় ছেলেটির পিতা আক্তার হোসেনকে আটক করে থানায় আনা হয়েছে । সে পুলিশের কাছে এসব তথ্য দিয়েছে।

শিশুটির লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই মাহবুব।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত