টক অব দ্য চট্টগ্রাম
Ad2

একান্ত সাক্ষাৎকার: জনগন আবারো নির্বাচিত করবে- সেলিম উদ্দিন

মো. ইমরান হোসেন
সীতাকুণ্ড  প্রতিনিধি 

sitaknd-13চট্টগ্রাম, ১৩ ডিসেম্বর (সিটিজি টাইমস): জনগনের ভালবাসা নিয়ে কাউন্সিলার হয়ে দায়ীত্বে পালন করছি। সেই ভালবাসা দিয়ে আবারো নির্বাচিত করবে জনগন। কাউন্সিলারের দায়ীত্ব পালনকালে জনগনের স্বাস্থ সেবা-চিকিৎসাসেবাসহ সকল নাগরিক সুবিধা প্রদানে সব সময় স্বচেষ্ট ছিলাম। সাথে রাস্তা-ঘাট, ডেনেজ ব্যবস্থা, মসজিদ-মাদ্রাসারসহ এলাকার পর্যাপ্ত উন্নয়ন সাধন করেছি। পানি নিস্কাশন ব্যবস্থাটা এই ওয়ার্ডে সব চেয়ে মারাতœক সমস্যা। শুষ্ক মৌসুমে পানি চাহিদা মেটাতে সরকারীভাবে বৃহৎ ডেম তৈরী করে পানি রাখার ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু সেই ডেম হতে এলাকার চাষীরা পানি পাচ্ছে না। ফলে শুষ্ক মৌসুমেও পানির সংকট তৈরী হয়ে কৃষকরা কৃষিতে হিমশিম খাচ্ছে। জনগন যদি পূনরায় নির্বাচিত করে তাহলে পানির সমস্যাকে সবার আগে গুরুত্ব দেয়া হবে। সীতাকুণ্ড পৌরসভা হতে ১নং ওয়ার্ড কাউন্সিলার সেলিম উদ্দিনের সাথে একান্ত আলাপকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন,‘ আমার এলাকার জনগন হতদরিদ্র- অবহেলিত সাধারণ মানুষ। তাদের সুখে-দুখে আমিই একমাত্র পাশে ছিলাম। আগামীতেও পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করে যাব।

পৌরসভা এলাকার ১নং ওয়ার্ড হতে বিএনপির একক প্রার্থী মো. সেলিম উদ্দিন। এই ওয়ার্ডে অন্যন্যা প্রার্থীসহ ৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিতায় মাঠে নেমেছে বলে জানা যায়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত