টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাই পৌরসভায় ধানের শীষ প্রতিকে লড়ছেন তরুণ বিএনপি নেতা পারভেজ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ১২ ডিসেম্বর (সিটিজি টাইমস): আসন্ন মিরসরাই পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতিক নিয়ে লড়ছেন তরুণ উদিয়মান বিএনপি নেতা এজেডএম রফিকুল ইসলাম পারভেজ। তিনি পৌর বিএনপির সদস্য সচিবের দায়িত্বে আছেন। বিএনপি তাকে দলীয় মনোনয়ন দেয়ায় উৎসাহ উদ্দীপনা দেখা গেছে নেতা-কর্মীদের মধ্যে। নির্বাচনকে সামনে রেখে ধানের শীষ প্রতিকে ভোট চেয়ে পৌরসভার বিভিন্ন গ্রামে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন পারভেজ। তার সাথে রয়েছে বিএনপি কর্মীসহ এলাকার সাধারণ মানুষ।

এবারের নির্বাচনে বিএনপি থেকে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকলেও দল তাকে দলীয় মনোনয়ন দেয়। মনোনয়ন না পাওয়া বিএনপি নেতারাও তার সাথে কাজ করছে।

রফিকুল ইসলাম পারভেজ বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। নির্বাচন সুষ্ঠ হলে কাস্টিং হওয়া ভোটের ৮০ ভাগ ভোট আমি পাব ইনশাআল্লাহ। কারণ খালেদা জিয়া আমাকে যোগ্য মনে করে ধানের শীষ প্রতিক দিয়েছে। তিনি অভিযোগ করেন, সরকার দলীয় প্রার্থীর লোকজন আমাকে এবং আমার কর্মীদের হুমকি দিচ্ছে।

রফিকুল ইসলাম পারভেজ ১৯৭৮ সালের ১৫ নভেম্বর মিরসরাই পৌরসদরের ফজলুর রহমান মিয়া বাড়ির এক সম্ভ্যান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মরহুম আবুল কালাম মিয়া একজন নিঃস্বার্থ সমাজসেবক ও ক্রীড়া সংগঠক ছিলেন ।

মতামত