টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফেসবুক খোলার পর তারানার প্রথম স্ট্যাটাস

চট্টগ্রাম, ১২ ডিসেম্বর (সিটিজি টাইমস): দীর্ঘ ২২ দিন বন্ধ রাখার পর বৃহস্পতিবার দুপুরে ফেসবুক খুললে ওইদিন রাত ১০টা ৪৫ মিনিটে প্রথমবারের মত স্ট্যাটাস দিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। ফেসবুক ব্যবহার থেকে বিরত থাকায় তরুন প্রজন্মকে তিনি ধন্যবাদ জানিয়ে এ স্ট্যাটাস দেন। কিন্তু তার স্ট্যাটাসের নিচে অনেকেই ফেসবুক বিষয়ে নানান সমালোচনামূলক কমেন্ট লিখেছেন।

বাংলাদেশে ফেসবুক বন্ধ হওয়ায় সবচেয়ে বেশি সমালোচনার মুখে ছিলেন তারানা হালিম। আর ফেসবুক খোলার সব প্রশংসা পেয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

বৃহস্পতিবার দুপুরে ফেসবুক খুলে দেওয়ার পর রাত ১০টা ৪৫ মিনিটে প্রথম স্ট্যাটাস দেন তারানা হালিম। তিনি তার স্ট্যাটাসে বলেন,

Capture

নিরাপত্তার কারণ দেখিয়ে গত ১৮ নভেম্বর থেকে টানা ২২ দিন ফেসবুক বন্ধ থাকার পর বৃহস্পতিবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মাধ্যমে বিটিআরসি ফেসবুক খুলে দিতে আইজিডব্লিউ ও মোবাইল অপারেটরদের নির্দেশ দেন। নির্দেশের মাত্র আধা ঘণ্টার মধ্যেই দেশের সর্বত্র ফেসবুক খুলে দেওয়া হয়। তবে অ্যাপসগুলো এখনো পর্যন্ত বন্ধ রাখা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত