টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বারইয়ারহাট পৌরসভায় হ্যাট্রিক কাউন্সিলর হতে হামিদী

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ১১ ডিসেম্বর (সিটিজি টাইমস):  চট্টগ্রাম চট্টগ্রামের বানিজ্যিক কেন্দ্র বারইয়ারহাট পৌরসভা। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে কাউন্সিলর পদে আবারো লড়ছেন এলাকায় সর্বজন পরিচিত জনপ্রিয় ব্যক্তিত্ব নুরুল হুদা হামিদী। পরপর দুইবার বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত বর্তমান কাউন্সিলর হামিদী এবার বিজয়ী হয়ে হ্যাট্রিক করতে চান। একান্ত আলাপচারিতায় নিজের অনুভূতির কথা ব্যক্ত করে এ রাজনৈতিক ব্যক্তিত্ব বলেন, দীর্ঘ সময় ধরে রাজনীতির পাশাপাশি সমাজ সেবা করে আসছি। জনগন আমাকে দুইবার বারইয়ারহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত করেছেন। নির্বাচিত হয়ে আমার ওয়ার্ডে অনেক উন্নয়নমুলক কাজ করেছি। ড্রেনেজ ব্যবস্থা, রাস্তাঘাট, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করেছি। এছাড়া চিকিৎসা, বয়স্কভাতা, বিধবাভাতা, দুস্থভাতার ব্যবস্থা করেছি। আমার ওয়ার্ডে বিধবা ও দুস্থভাতা সয়ংসম্পুন্ন করেছি। আমার বিশ্বাস জনগন আমার কাজের মূল্যায়ন করবে।

তিনি আরো বলেন, জনগন আমার সাথে রয়েছে। সুস্থ নির্বাচন অনুষ্ঠিত হলে আমি আবারো বিপুল ভোটের ব্যবধানে কাউন্সিলর নির্বাচিত হবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, নুরুল হুদা হামিদী ১৯৭৯ সালে বারইয়ারহাট পৌরসভার জামালপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মরহুম আব্দুল গফুর। ৪ ভাই ১ বোনের মধ্যে তিনি সবার ছোট। তিনি ১৯৯৯ সালে কামিল (এম এ) পাশ করেন। ছাত্রজীবন থেকে তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর ছাত্র সংগঠন ইসলামী ছাত্র শিবিরের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। তিনি ১৯৯৯ সালে শিবিরের মিরসরাই উপজেলা (উত্তর) সভাপতি ছিলেন। ২০০০ সালে চট্টগ্রাম উত্তর জেলা শিবিরের সদস্য ছিলেন। ২০০৬-২০০৭ সালে মিরসরাই উত্তর জামায়াতের সেক্রেটারীর দায়িত্ব পালন করেন। ২০১৩-২০১৪ সালে বারইয়ারহাট পৌরসভা জামায়াতের আমীরের দায়িত্ব পালন করেন। বর্তমানে উপজেলা জামায়াতের সহ-সেক্রেটারীর দায়িত্ব পালন করছেন। দলমত নির্বিশেষ সকলের কাছে জনপ্রিয় এ মানুষ ২০০২ সালে প্রথমবারের মত বারইয়ারহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন। ২০১১ সালের ১৮ জানুয়ারী নির্বাচনে ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হয়ে বর্তমানে দায়িত্ব পালন করছেন। ব্যক্তিগত জীবনে দুই কন্যার জনক তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত