টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিপিএল থেকে মুশফিক-আফ্রিদিদের বিদায়

চট্টগ্রাম, ১০ ডিসেম্বর (সিটিজি টাইমস): শিরোপা জয়ের লড়াইয়ে টিকে থাকতে হলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে জিততেই হতো সিলেট সুপারস্টার্সকে। কিন্তু বাঁচা-মরার এই লড়াইয়ে জয়ের দেখা পায়নি মুশফিক-আফ্রিদিদের সিলেট। হেরে গেছে ৭১ রানের বিশাল ব্যবধানে। এই হারের ফলে বিপিএল থেকে বিদায়ও নিশ্চিত হয়ে গেছে সিলেটের।

১৫১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪ ওভারের মধ্যেই মাত্র ৭৯ রান করে অলআউট হয়ে গেছে সিলেট।

চতুর্থ ওভারে সিলেটকে প্রথম ধাক্কা দিয়েছিলেন শুভাগত হোম। আউট করেছিলেন গত ম্যাচে অর্ধশতক করা জুনায়েদ সিদ্দিকীকে। পরের ওভারে ২১ রান করা জশুয়া কোবকে (২১) সাজঘরমুখী করেন নাইম ইসলাম। ষষ্ঠ ওভারে রবি বোপারা পড়েন রানআউটের ফাঁদে। সপ্তম ওভারে সিলেটকে জোড়া ধাক্কা দেন শুভাগত। এক ওভারেই তুলে নেন সোহেল তানভির ও মুশফিকুর রহিমের উইকেট। নবম ওভারে অধিনায়ক আফ্রিদি ও নুরুল হাসানের উইকেট হারানোর পর হার প্রায় নিশ্চিতই হয়ে যায় সিলেটের। শেষপর্যায়ে মুমিনুল হকের ১৫ রানের অপরাজিত ইনিংসটি শুধু হারের ব্যবধানই কমাতে পেরেছে।

সিলেটের বিপক্ষে দারুণ এই জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ানস। ১০ ম্যাচ শেষে ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে কুমিল্লা ও সাকিব আল হাসানের রংপুর রাইডার্স। তবে রান রেটে এগিয়ে আছে কুমিল্লা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত