টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে আওয়ামী লীগ থেকে পদত্যাগ করলেন সতন্ত্র মেয়র প্রার্থী

মো. ইমরান হোসেন
সীতাকুণ্ড প্রতিনিধি

চট্টগ্রাম, ১০ ডিসেম্বর (সিটিজি টাইমস): সীতাকুন্ড পৌর সভার বর্তমান মেয়র নায়েক (অব:) সফিউল আলম সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের সকল পদ ও সাধারণ সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। বুধবার রাত ১০টায় এই পদত্যাগের কথা সাংবাদিকদের জানান নায়েক অব: সফিউল আলম। তিনি পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করছেন।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত সভাপতি মো: ইসহাক ও সেক্রেটারী আবদুল­াহ আল বাকের ভুইয়া। উপজেলা দপ্তর সম্পাদক মাঈমুন উদ্দিন মামুন ও দিদারুল আলম পদত্যাগ পত্র গ্রহন করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, যখন থেকে পৌরসভা নির্বাচনের হাওয়া বইতে শুরু করে প্রথম থেকে একাধিকবার নির্বাচন করবেন না বলে জানিয়েছেন বর্তমান মেয়র নায়েক (অবঃ) সফিউল আলম। কিন্তু নির্বাচনের তফশিল ঘোষনার কিছুদিন পূর্ব থেকে ঘোষনা দেন দলের উপরে নির্ভর করবে নির্বাচন করা, না করা।

মেয়রপ্রার্থী হিসেবে দলীয় সমর্থন পেতে আওয়ামীলীগের অনেক হেভিওয়েট নেতাদের ছিল দৌড়ঝাপ। আওয়ামীলীগের পার্লামেন্টরি বোর্ড থেকে সীতাকুণ্ড আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নাম আসে নায়েক (অবঃ) সফিউল আলমের। কিন্তু নাম ঘোষনা হওয়ার পর থেকে শুরু হয় নানা গুঞ্জন ও কৌতুহল। কেউ বলছে বদিউল আলম আবার কেউ বলছে সফিউল আলম। অবশেষে রিটার্ণিং কর্মকর্তা বরাবরে আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেন বদিউল আলম এবং সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন নায়েক (অবঃ) সফিউল আলম। অবশ্য সীতাকুণ্ডে আওয়ামীলীগের মেয়র প্রার্থী নিয়ে এ ধরনের বিভ্রান্তির কথা স্বীকারও করেছেন জেলার নেতারা। নেতারা জানান, সীতাকুণ্ডের বিষয়টি ভূলবশত হয়েছে। আমরা জেলা থেকে সুপারিশ করেছিলাম বদিউল আলমের জন্য।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত