টক অব দ্য চট্টগ্রাম
Ad2

একান্ত সাক্ষাতকার: সেবক ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকব

সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ড হতে কাউন্সিলার প্রার্থী জুলফিকার আলি শামীম

মো: ইমরান হোসেন
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি 

simim-sitakndচট্টগ্রাম, ০৮ ডিসেম্বর (সিটিজি টাইমস): ‘জনগণের সেবা করার মানসিকতা নিয়ে এলাকায় সেবা করেছি, বর্তমানে করছি এবং ভবিষ্যতেও করব একান্ত সাক্ষাতকারে বুক ফুলিয়ে এমনটি জানালেন প্রতিদ্ধন্ধিতাকারী আওয়ামীলীগ নেতা ও বর্তমান কাউন্সিলার জুলফিকার আলি শামীমের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, ছাত্র আন্দোলন থেকে শুরু করে আজ পর্যন্ত জনসার্থ বিরোধী কর্মকান্ডে কখনও ছিলাম না। সে কারনে এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হয়ে আগেরবার নির্বাচিত হয়ে এলাকার লোকজনকে সেবা করেছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। শুধূ ছাত্র আন্দোলন সময় রাজনৈতিক প্রতিহিংসার শিকার হওয়ায় দেশ ছেড়ে বিদেশ যেতে হয়েছিল আমাকে। প্রবাস থাকাকালে গরীব-অসহায়ের পাশে দাড়িঁয়ে কাজ করেছি। এরপরও দেশে ফিরে জনগনের একনিষ্ট আন্তরিকতা নিয়ে ২০০৮ সালে কাউন্সিলার পদে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নে সব সময় কাজ করে চলছি। রাস্তা-ঘাট,স্কুল-মাদ্রাসা, মসজিদ-মন্দির এমন কোনা জায়গা নেই যেখানে উন্নয়নে কাজ করিনি।

জলাবদ্ধতা সমস্যা এলাকার প্রধান সমস্যা হিসেবে চিহ্নিত করে তিনি বলেন, আগামী নির্বাচনে নির্বাচিত হলে পানি নিস্কাশন ব্যবস্থাসহ নগরায়নের সকল সুযোগ-সুবিধা এলাকাবাসীর জন্য সব রকমের চেষ্টা অব্যহত রাখব। এবং আমি কাউন্সিলার থাকাকালীন যেসব কাজ অসম্পূর্ণ থেকে গেছে এবং যেসব কাজ বাকি রয়েছে সবকিছু সম্পন্ন করে জনগনের সেবায় নিয়োজিত থাকব।

পৌরসভায় এবার প্রথম বারেরমত দলীয় নির্বাচন সম্পর্কে তিনি বলেন, এবারে নির্বাচনে দলগত হিসাব-নিকাশ হচ্ছে। প্রধানমন্ত্রী এবং নির্বাচন কমিশনারকে তিনি ধন্যবাদ জানিয়েছে এ ধরনের একটা নির্বাচন জনগনকে উপহার দেওয়ার জন্য। তিনি বলেন, বর্তমান সরকার যেটি করেন দেশ এবং জনগনের ভাল ভেবেই করেন। তাই আমি বলব পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ড কাউন্সিলার পদে এলাকার সকল জনগন দল-মতের উর্ধে থেকে জনগন আমাকে ভোট দেবে। আর সেই কারনে আগামী পৌরসভা নির্বাচনে নির্ধলীয়ভাবে ভোটারদের ভোট প্রদানের মাধ্যমে আমি নির্বাচিত হব বলে শতভাগ আশা করছি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত