টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে টেনশনে আ.লীগ-বিএনপি

এস.এম. ইউসুফ উদ্দিন

চট্টগ্রাম, ০৭ ডিসেম্বর (সিটিজি টাইমস):: রাউজান (চট্টগ্রাম): চট্টগ্রামের রাউজান পৌরসভা নির্বাচনে মেয়র পদে বড় দু’দলের দুই প্রার্থীই এখন বিব্রতকর পরিস্থিতিতে রয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

এরা হলেন নৌকা প্রতীকের প্রার্থী দেবাশীষ পালিত ও ধানের শীষের প্রার্থী কাজী হাসান। নিজ দলের চার বিদ্রোহী প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের অবস্থান নেয়ায় দেবাশীষ, আর এলাকায় কোনো দলীয় কর্মী সমর্থক সাথে না পাওয়ায় বিব্রত হচ্ছেন ধানের শীষের প্রার্থী কাজী হাসান।

এলাকাবাসীর মতে, গত নির্বাচনে মানুষের ভোট নিয়ে কাজী হাসান বিজয়ী হয়েছিলেন। নির্বাচিত হওয়ার পর তাকে গত পাঁচ বছরের মধ্যে একবারও পৌরসভায় পাননি বলে এলাকাবাসীর অভিযোগ।

স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে এখন পর্যন্ত বেশ ভাল আলোচনায় আছেন সাইফুল ইসলাম চৌধুরী রানা। আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে নিয়ে এখন বেশ সরব রয়েছেন সাবেক এই ছাত্রলীগ নেতা। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র শফিকুল ইসলাম চৌধুরীর ছেলে রানা ক্লিন ইমেইজের যুবক। তার পিতার ন্যায়পরায়ণতা ও পরিচ্ছন্ন রাজনৈতিক পরিচিতি এলাকায় তার গ্রহণযোগ্যতাকে সুদৃঢ় করেছে। এছাড়া স্থানীয় আওয়ামী লীগের মতামত উপেক্ষিত হওয়ায় মেয়র প্রার্থী নির্বাচন নিয়ে রানার সমর্থন বেড়েছে বলে জানা যায়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত