টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চিটাগাং টিম ম্যানেজমেন্টর বিরুদ্ধে আকমলের অভিযোগ

kamranচট্টগ্রাম, ০৬ ডিসেম্বর (সিটিজি টাইমস): বিপিএলে এবার চিটাগাং ভাইকিংসের হয়ে খেলতে এসেছেন পাকিস্তানি উইকেটরক্ষক-ব্যাটসম্যান কামরান আকমল। তবে, একের পর এক দলের একাদশে জায়গা না পাওয়ায় হতাশ তিনি।

কামরান আকমল বলেছেন, চুক্তি স্বাক্ষর করার আগে আমি স্পষ্ট করে বলেছিলাম, আমি খেলতে আসছি, বেঞ্চে বসে থাকতে নয়। কিন্তু আমাকে এখন একাদশে রাখা হচ্ছে না। পাকিস্তান দলে ঢোকার ক্ষেত্রে এটি খারাপ প্রভাব ফেলবে।

কামরান আকমল আরও বলেছেন, আমি চিটাগাং ভাইকিংস টিম ম্যানেজমেন্টকে বলেছি যদি আপনাদের আমার সার্ভিস প্রয়োজন না হয় তাহলে আমাকে ছেড়ে দিন। আমি দেশে ফিরে কায়েদ-ই-আজম ট্রফি সহ অন্যান্য ঘরোয়া টুর্নামেন্ট খেলতে পারব।

তিনি বলেছেন, বিপিএলের আরও ফ্যাঞ্চাইজি আমার সঙ্গে যোগাযোগ করেছিলো। তারা আমাকে একাদশে নেয়ার জন্য প্রস্তুত ছিলো। কিন্তু আমি না করে দিয়েছিলাম। আমি আমার আমার চুক্তির প্রতি সম্মান জানিয়েছিলাম।

চিটাগাং ভাইকিংস দলে তিলকারতেœ দিলশানের উপস্থিতি নিয়েও হতাশ আকমল। কারণ, ওপেনিং স্লটে জায়গা পেতে তাকে শ্রীলঙ্কান এই কিংবদন্তির সঙ্গে প্রতিযোগিতা করতে হচ্ছে।

আকমল বলেছেন, আমার প্রতিনিধি আমাকে নিশ্চিত করেছিলেন যে, আমাকে বেশিরভাগ ম্যাচে সুযোগ দেয়া হবে। তিনি আমাকে আরও বলেছিলেন যে, দিলশান দলে নেই। কিন্তু তাকে পরে দলে নেয়া হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত