টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ১১ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৬৩

চট্টগ্রাম, ০৬ ডিসেম্বর (সিটিজি টাইমস):: চট্টগ্রামে  বিভিন্ন উপজেলায় শনিবার রাতভর বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আসামিসহ ৫৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া, নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকা থেকে ১১ হাজার ইয়াবাসহ ৪জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা।

 রোববার সকালে শাহ আমানত সেতুর টোল প্লাজার সামনে একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- মো.শহিদুল্লাহ(৩২), মো.বেলাল(২৫), মো.নিজাম(৩০) ও মো.রাসেল। তারা পিকআপ ভ্যানটিতে করে কক্সবাজার থেকে চট্টগ্রাম আসছিল।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) কাজী আব্দুল আওয়াল আটকের বিষয়টি জানিয়ে বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী ৪৯ এবং নিয়মিত মামলার আসামী ১০ জন। এছাড়া লোহাগাড়া থেকে ২৪ লিটার চোলাই মদ, চন্দনাইশ থেকে ৬০০পিস এবং লোহাগাড়া থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো’র উপপরিচালক মো.আলী আসলাম  বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অধিদফতরের মেট্রো অঞ্চলের একটি টিম শাহ আমানত সেতু এলাকায় অবস্থান নেয়। সেখানে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ১১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।  এ ঘটনায় কোতোয়ালী সার্কেলের পরিদর্শক মো.ইব্রাহিম বাদি হয়ে একটি মামলা দায়ের করবেন।

মতামত