টক অব দ্য চট্টগ্রাম
Ad2

টোকাইকে পিটুনি দিতে গিয়ে নিজেই লাশ হলো রাউজানে এক প্রবাসি

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

Raozan-strok-jafar-picচট্টগ্রাম, ০৫ ডিসেম্বর (সিটিজি টাইমস)::  রাউজানে প্রায় একই সময়ে পৃথক দুই ইউনিয়নে দুইজনের আকস্মিকভাবে স্ট্রোক করে মারা যাওয়ার খবর পাওয়া গেছে । গতকাল ৫ ডিসেম্বর শনিবার বিকেল ৩টার দিকে পৃথক ঘটনা দুটি ঘটে উপজেলার উরকিরচর ইউনিয়নের খলিফার ঘোনা ও পশ্চিম গুজরা ইউনিয়নের বদুমুন্সি পাড়া গ্রামে। স্থানীয় সূত্র জানায়, উরকিরচর ইউনিয়নের খলিফার পাড়া গ্রামের হাজী বজল আহমদের ছেলে সংযুক্ত আরব আমিরাতের আল-আইন প্রবাসি মোহাম্মদ জাফর (৩৮) গতকাল শনিবার দুপুরে ভাত খেয়ে নিজ রুমে শুয়ে পড়ে। বেলা আড়াইটার দিকে তাদের বাসায় ১৫/১৬ বছর বয়সের এক ঠোকাই ছেলে ঢুকে পড়লে তাকে হঠাৎ বাসায় ঢোকার কারণ জানতে চায় জাফর। পরে ঐ ঠোকাই ছেলের কথাবর্তায় সন্দেহ হলে বুঝতে পারে সে চুরির উদ্যোশে বাসায় ঢুকে। একারনে ওই ঠোকাই ছেলের সাথে কথাকাটাকাটি ও ধ্বস্তা ধস্তির এক পর্যায়ে টোকাই ছেলেটাকে হালকা পিটুনি দেয় জাফর। এতে হঠাৎ মাটিতে লুটিয়ে পড়ে প্রবাস ফেরত মোহাম্মদ জাফর। পরে পরিবারের লোকজন জাফরকে দ্রুত উদ্ধার করে নোয়াপাড়ার একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জাফর গত ১৭ দিন পুর্বে আমিরাতে আলাইন থেকে দেশে আসেন। আগামী ২১ জানুয়ারী তার পুনরায় আমিরাতে ফিরে যাওয়ার কথা ছিল। সাংসারিক জীবনে জাফরের ১০ বছর বয়সি এক ছেলে ও ৭ বছরের এক মেয়ে সন্তানের জনক। জাফরকে হাসপাতালে নেওয়ার পরে টোকাই ছেলেটা লোকজনের ভীড়ে সটকে পড়ে বলে জানান এলাকাবাসি।

এদিকে একই দিন বেলা ৩টার দিকে উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের বদুমুন্সি পাড়া গ্রামের উত্তরবাড়ীর আব্দুল কাদেরের ২২ বছর বয়সি ছেলে আলাউদ্দিন আকষ্মিকভাবে স্ট্রোক করে মৃত্যুর কোলে ঢলে পড়ে। কেউ কেউ আলা উদ্দিনের মৃত্যুকে আত্মহত্যা বলে জানালেও পারিবারিকভাবে তার সত্যতা পাওয়া যায়নি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত