টক অব দ্য চট্টগ্রাম
Ad2

‘সুগভীর ষড়যন্ত্র’

চট্টগ্রাম, ০৫ ডিসেম্বর (সিটিজি টাইমস):: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আর বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা বিদেশিদের হত্যা করে দেশকে অশান্ত করার চেষ্টা করছে। আমাদের পিছনে নিয়ে যাওয়ার, আমাদের অর্জনগুলোকে ধ্বংস করার একটা সুগভীর ষড়যন্ত্র হচ্ছে। এই কথাটা কিন্তু আমাদের মাথায় রাখতে হবে। একটা জঙ্গিবাদী রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র হচ্ছে।”

শনিবার দুপুরে সাভারের ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের নবনির্মিত ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি। ভবনটি ৬৫ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে।

বাংলাদেশে সব অপতৎপরতার পেছনে পাকিস্তানের হাত রয়েছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, “বিএনপি- জামায়াতের যেকোনো অন্দোলন মোকাবিলা করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।”

ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পরিষদের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল ইসলাম মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সায়েম মোল্লা প্রমুখ।

মতামত