টক অব দ্য চট্টগ্রাম
Ad2

স্বামীর দ্বিতীয় বিয়ে, বায়েজিদে গৃহবধূর আত্মহত্যা

চট্টগ্রাম, ০৪ ডিসেম্বর (সিটিজি টাইমস)::  স্বামী দ্বিতীয় বিয়ে করায় চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার মুরাদনগর এলাকার মিদ্দাপাড়ায় মিষ্টি আক্তার (১৮) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছেন।

শুক্রবার বেলা ১১টার দিকে ঐ এলাকার আব্দুল মালেক সওদাগর বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত মিষ্টি আক্তারের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। তার স্বীমা নাম মোহাম্মদ রানা। গত কয়েক বছর ধরে তারা আব্দুল মালেক বাড়িতে বাড়া থাকতেন। কিন্তু কিছুদিন আগে তার স্বামী গোপনে দ্বিতীয় বিয়ে করে। এ নিয়ে তাদের মধ্যে প্রায় সময় ঝগড়া লেগে থাকত।

বায়েজিদ থানার উপ-পরির্দশক (এসআই) মো: আইয়ুব ইসলাম  বলেন, শুক্রবার সকালে আব্দুল মালেক সওদাগর বাড়িতে মিষ্টি আক্তার গলায় দড়ি পেঁছিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কয়েক বছর আগে মিষ্টি আক্তার ও মোহাম্মদ রানার বিয়ে হয়। কিন্তু গত মাসে স্বামী রানা আরেকটি বিয়ে করে। মিষ্টি আক্তার বিষয়টি জানতে পারেলে তাদের মধ্যে প্রায় সময় ঝগড়া হতো। এ নিয়ে স্বামীর সাথে অভিমান করে মিষ্টি আক্তার আত্মহত্যা করেছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত