টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দিলশানের এ কী কাণ্ড! চট্টগ্রামকে ৫ রান জরিমানা

চট্টগ্রাম, ০৩ ডিসেম্বর (সিটিজি টাইমস):: বিপিএলে বৃহস্পতিবার চিটাগাং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচে রান নিতে তিলকারত্নে দিলশানের অনেকটা ইচ্ছাকৃত প্রতিবন্ধকা সৃষ্টি জন্য ৫ রান জরিমানা গুণতে হলো চিটাগাং ভাইকিংসের। ফলে, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্কোরবোর্ডে যুক্ত হয় অতিরিক্ত পাঁচটি রান।

এ ম্যাচে চিটাগাং ভাইকিংসের দেয়া ১৩৭ রানের টার্গেটে তখন ব্যাট করছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইনিংসের দ্বিতীয় ওভারে বল করছিলেন তাসকিন আহমেদ, ব্যাট করছিলেন ইমরুল কায়েস। ঘটনাটি ঘটে ওভারের চতুর্থ বলে।

কায়েস বলটি কাভারের দিকে ঠেলে দিয়েই দ্রুত সিঙ্গেল নিতে যান। কিন্তু ঝুঁকি বুঝে অপর প্রান্তে থাকা আহমেদ শেহজাদ ইমরুলকে ফেরৎ পাঠান। দিলশান দ্রুত স্ট্রাইক প্রান্তে ছুটে আসেন বল স্ট্যাম্পে লাগাতে। কিন্তু ব্যর্থ হন। ফলে আবার রান নিতে যান ইমরুল।

কিন্তু ইমরুলের সামনে দিলশান প্রতিবন্ধক হয়ে দাঁড়িয়ে থাকায় দিলশানের সাথে ইমরুলের সংঘর্ষ হয়। ইমরুল মাটিতে ছিটকে পড়ে যান। এমন সময়ে অপর প্রান্ত থেকে আহমেদ শেহজাদ স্ট্রাইক প্রান্তে পৌঁছে যান। ফলে নন-স্ট্রাইক প্রান্তের বেল ফেলে দিয়ে রান আউটের হাস্যকর আবেদন জানানো হয়। পরে টিভি আম্পায়ার বিষয়টি বিশ্লেষণ করে নট আউটের সিদ্ধান্ত দেন এবং চট্টগ্রামকে ৫ রান জরিমানা করেন।

মতামত