টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে ছাত্রলীগ নেতার রগকর্তন, জামায়াত কার্যালয়ে আগুন

চট্টগ্রাম, ০৩ ডিসেম্বর (সিটিজি টাইমস):: কক্সবাজার সরকারি কলেজ শাখা ছাত্রলীগের এক নেতাকে মারধর ও পায়ের রগ কেটে দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনার পর জেলা জামায়াতে ইসলামীর কার্যালয়ে আগুন দিয়েছে ছাত্রলীগ।

এছাড়া কার্যালয়ের ঘেরা ও আশপাশে ভাঙচুর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। আগুনে সম্পূর্ণ পুড়ে গেছে কার্যালয় সংলগ্ন খাবার ‘মেচ’।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। তবে আগুন ভয়াবহ রূপ নেওয়ার আগেই নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনীর সদস্যরা।

আওয়ামী লীগ ও ছাত্রলীগ দাবি করেছে, ছাত্রশিবির ‘ক্যাডার’রাই সশস্ত্র হামলা চালিয়ে ছাত্রলীগ নেতা রাজিবুল ইসলাম মোস্তাকের (২৪) ডান পায়ের রগ কেটে দিয়েছে। একই ঘটনায় ‘শিবির ক্যাডার’দের হামলায় মোস্তাক মুখে, হাতে ও মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছেন।

এই ঘটনার পরপরই ছাত্রলীগ নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করে জেলা জামায়াত কার্যালয়ে হামলা চালায়। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে।

জামায়াত কার্যালয়ে আগুন দেয়ার পর হাসপাতাল সড়ক ছাড়াও কক্সবাজার শহরের প্রধান সড়কের অধিকাংশ দোকানই বন্ধ হয়ে যায়। শহরের লালদীঘির পাড় এলাকায় ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা বিক্ষোভ দেখাতে থাকে। ওই সময় ছবি তুলতে গেলে দুই সাংবাদিক তাদের মারধরের শিকার হন।

রাত ৮টার পর থেকে পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত