টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে গ্রাহকদের সাথে ইউনিভার্সেল এলপি গ্যাস কোম্পনী প্রতারনা

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

Mirsarai-LP-Gias-Photoচট্টগ্রাম, ০৩ ডিসেম্বর (সিটিজি টাইমস)::মিরসরাইয়ে ওজনে কম দিয়ে গ্রাহকদের সাথে প্রতারনা করার অভিযোগ পাওয়া গেছে ইউনিভার্সেল এলপি গ্যাস নামে একটি গ্যাস কোম্পানীর বিরুদ্ধে। এতে করে মিরসরাই ও বারইয়ারহাট এলাকায় শত শত গ্রাহক প্রতারিত হচ্ছে বলে জানা গেছে।

উপজেলার আবুতোরাব বাজারের রায়হান এন্টার প্রাইজ নামে একটি প্রতিষ্ঠান এ গ্যাস বিভিন্ন গ্রাহকের কাছে বিক্রি করছে। খবর নিয়ে জানা গেছে, কুমিল্লার চৌদ্দগ্রামে এলপি গ্যাস উৎপাদন করছে ইউনিভার্সেল গ্যাস কোম্পানী। তারা একটি সিলিন্ডারে ১ কেজী ৩শ গ্রাম এলপি গ্যাস কম দিচ্ছে। দেশের প্রায় সব এলপি গ্যাস কোম্পানীর সিলিন্ডারে ১২ কেজি গ্যাস থাকে। কিন্তু ইউনিভার্সেল সিলিন্ডারে গ্যাস রয়েছে ১১ কেজী। প্রতি সিলিন্ডারে এক কেজী গ্যাস কম দিয়েও গ্রাহকদের কাছ থেকে বেশি টাকা নিচ্ছেন। সেলিন্ডারের মূল্য ছাড়া ১২ কেজী বোতলজাত গ্যাস বাজারে বিক্রি করা হয় ৯১০-৯২০ টাকা। কিন্তু তারা ওজনে কম দিয়ে নিচ্ছেন ৯৮০ টাকা। এতে করে একদিকে গ্রাহক প্রতারিত হচ্ছে অন্যদিকে অন্য গ্যাস কোম্পানীর ভাবমূর্তি নষ্ট করছে।

এ বিষয়ে ইউনিভার্সেল গ্যাস কোম্পানীর ডিলার রায়হান এন্টার প্রাইজের সত্ত্বাধিকারী মো. রায়হান উদ্দিন বলেন, সিলিন্ডারে গ্যাস কম দেয়ার প্রশ্নই উঠেনা। কারণ একটি কোম্পানী গ্রাহকদের সাথে এভাবে প্রতারানা করতে পারেনা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত