টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মহসিনসহ চার ওসি পদে রদবদল

2015_12_03_19_58_36_UeVM5mAjb023JIIz09IqasX9Kmjq0i_originalচট্টগ্রাম, ০৩ ডিসেম্বর (সিটিজি টাইমস):: অপরাধ জোন হিসেবে খ্যাত বাকলিয়া থানার সফল ওসি মো. মহসিনসহ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) চার ওসি পদে রদবদল করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগর পুলিশ কমিশনার আব্দুল জলিল মণ্ডল এ রদবদলের আদেশ দেন।

নগর পুলিশ কমিশনারের স্টাফ অফিসার আসিফ মহিউদ্দিন  বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি পদে রদবদল হওয়া থানা গুলো হল, বাকলিয়া, ডবলমুরিং, চান্দগাঁও এবং বায়েজিদ বোস্তামি।

সূত্র জানায়, অপরাধ জোন হিসেবে খ্যাত বাকলিয়া থানার সফল ওসি মো. মহসিনকে নগরীর আরেক ‘অপরাধপ্রবণ’ এলাকা বায়েজিদ বোস্তামি থানায় এবং ডিবি’র পরিদর্শক আবুল মনসুরকে বাকলিয়া থানার ওসি পদে পদায়ন করা হয়েছে। মাদকের আখড়া হিসেবে পরিচিত বাকলিয়া থানায় আড়াই বছর দায়িত্ব পালনের পর মহসিনকে বায়েজিদে পাঠানো হল।

ডবলমুরিং থানার ওসি নুরুল আলম তালুকদারকে সিএমপির বিশেষ শাখার পরিদর্শক করে, সিএমপির বিশেষ শাখার পরিদর্শক বশির আহম্মেদ খানকে ডবলমুরিং থানার ওসি পদে পদায়ন করা হয়েছে।

এছাড়া চান্দগাঁও থানার ওসি সাইরুল ইসলামকে ডিবি’র পরিদর্শক করে, ডিবি’র পরিদর্শক আবু মোহাম্মদ শাহজাহান কবিরকে চান্দগাঁও থানার ওসি পদে পদায়ন করা হয়েছে। হালিশহর থানা থেকে শাহজাহান ডিবিতে বদলি হয়ে এসেছিলেন।

মতামত