টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায় চোরাই মোটরসাইকেল সহ আটক ২

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি

 

20151202_131644চট্টগ্রাম, ০৩ ডিসেম্বর (সিটিজি টাইমস): চট্টগ্রামের সাতকানিয়ায় ২রা ডিসেম্বর বসতবাড়ী থেকে পালসার মোটরসাইকেল চুরি করে পালানোর সময় চোরাই মোটরসাইকেল সহ আন্তজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ২ জন সক্রিয় সদস্যকে আটক করেছে সাতকানিয়া থানা পুলিশ।

সাতকানিয়া থানার ওসি তদন্ত মাহমুদুল হাই পিপিএম এর নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার ডলুব্রীজের পূর্বপার্শ্বে সতিপাড়া এলাকা থেকে তাদের আটক করে।

আটককৃতরা হল উপজেলার দক্ষিন চরতীর শফিকুল ইসলামের পুত্র রেজাউল করিম (২৬), চর খাগরিয়ার আফজাল আহমদের পুত্র মোহাম্মদ পারভেজ উদ্দিন (২৪) এছাড়া চক্রের অন্য সদস্য ঢেমশা মরিচ্যাপাড়ার আকতার হোসেনের পুত্র দিদারুল ইসলাম (২৪) পলাতক রয়েছে।

সাতকানিয়া থানার ওসি তদন্ত মাহমুদুল হাই পিপিএম জানান আটককৃত ও পলাতক ৩ আন্তজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সদস্য মিলে উপজেলার পশ্চিম গাটিয়াডাঙ্গা মেহেদীপাড়ার একটি বাড়ী থেকে চট্টমেট্টো-ল-১৩-২৯৪৩ নাম্বার পালসার মোটরসাইকেল চুরি করে গোলাঘাট থেকে কেরানীহাটের দিকে পালিয়ে যাওয়ার সময় ডলুব্রীজের পূর্বপার্শ্বে সতিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরকম আরো গাড়ী চুরির কথা স্বীকার করেছে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মতামত