টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ার ওমান প্রবাসী নিহত যুবলীগ নেতার জানাযায় মানুুষের ঢল

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

20151202_105823-copyচট্টগ্রাম, ০২ ডিসেম্বর (সিটিজি টাইমস)::  রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদকে জবাই করে হত্যা করে ওমানে দুর্বত্তরা গত ১৫ নভেম্বর। গতকাল নিজ গ্রামে রাশেদের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নিহতের জানাযায় সকাল থেকে মানুষের ঢল নামে। শিলক ইউনিয়নের মিনাগাজীর টিলা বায়তুল মামুর জামে মসজিদ মাঠে সকাল ১১ টায় রাশেদের জানাযা সম্পন্ন হয়। জানাযায় জামে সমজিদের বিশাল মাঠ সর্বস্তরের জনসাধারণের উপস্থিতিতে পরিপূর্ণ হয়। রাশেদকে একনজর দেখার জন্য ব্যপক ভিড় লেগে যায়। জানাযার আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তরা বলেন রাশেদ হত্যাকারী যেই হোক তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানায়। 

যুবনেতা ওসমান তালুকদার জানান, গত ২৮ নভেম্বর ওমান থেকে রাশেদের লাশ চট্টগ্রামের একটি হাসপাতালে রাখা হয়। গত ১ ডিসেম্বর মঙ্গলবার রাশেদের লাশ তার গ্রামের বাড়ীতে নিয়ে আসা হয়।

জানাযা শেষে রাশেদের বাবা হাজী সিরাজুল হক তালুকদার জানান শিলক ইউনিয়নে এক যুবকের কাছে পাওনা টাকা চাইতে গিয়ে খুন হয় রাশেদ। আমার ছেলেকে জবাই করে হত্যা করা হয়। হত্যা লাশ বাথরুমে লুকিয়ে রাখে। আমি আমার ছেলের হত্যা কান্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। প্রকৃত খুনিদের গ্রেপ্তার করার জন্য জোর দাবী জানাচ্ছি। এই বিষয়ে চট্টগ্রাম কোর্ট একটি হত্যাকান্ড মামলা রুজু করা হয়।

মতামত