টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাই ও বারইয়ারহাট পৌরসভায় আওয়ামীলীগ বিএনপির প্রার্থী চুড়ান্ত

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ০২ ডিসেম্বর (সিটিজি টাইমস):: আগামী ৩০ ডিসেম্বর মিরসরাই ও বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ এবং বিএনপির দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মিরসরাই পৌরসভায় আওয়ামীলীগ থেকে দলীয় টিকেট পেয়েছেন পৌর আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন ও বারইয়ারহাট পৌরসভায় পৌর আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন প্রকাশ ভিপি নিজাম। বিএনপি থেকে মিরসরাই পৌরসভায় দলীয় সমর্থন পেয়েছন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক এজেডএম রফিকুল ইসলাম পারভেজ ও বারইয়ারহাট পৌরসভায় পৌর বিএনপির সাবেক সভাপতি মঈন উদ্দিন লিটন।

মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, দলের নীতি নির্ধারণী ফোরাম আলোচনা করে সকলের মতামত নিয়ে দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়েছে।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী বলেন, উপজেলা, চট্টগ্রাম উত্তর জেলা নেতৃবৃন্দের মতামতের উপর ভিত্তি করে দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। বিএনপির গুলশান কার্যালয় থেকে দুই পৌরসভার মেয়র প্রার্থীদের দলীয় সমর্থন ফরম সংগ্রহ করেছি আমি। আশা করছি নির্বাচন সুষ্ঠ হলে দুই পৌরসভায় বিএনপির প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে।

মতামত