টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিশ্বখ্যাত হেয়ার স্টাইলিষ্ট জাওয়েদ হাবিব চট্টগ্রাম আসছেন বৃহস্পতিবার

Habib-Tazkira's--02চট্টগ্রাম, ০১ ডিসেম্বর (সিটিজি টাইমস):: বিশ্বখ্যাত হেয়ার স্টাইলিষ্ট জাওয়েদ হাবিব তিন দিনের সফরে আগামীকাল বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) চট্টগ্রাম আসছেন। চট্টগ্রামের ব্যস্ততম ও অভিজাত বাণিজ্যিক এলাকার জিইসি মোড়স্থ ইকুইটি সেন্ট্রিয়ামের তৃতীয় তলায় বাংলাদেশে জাওয়েদ হাবিবের একমাত্র ফ্রেঞ্চাইজি পার্লার হাবিব তাজকিরাজ-এ চট্টগ্রামে প্রথম হেয়ার স্টাইল একাডেমী উদ্বোধন করতে জাওয়েদ হাবিব চট্টগ্রাম আসবেন।

চট্টগ্রামে জাওয়েদ হাবিবের ফ্রেঞ্চাইজি হাবিব তাজকিরাজ-এর উদ্যোক্তা চট্টগ্রামের তরুন শিল্পপতি সৈয়দ জালাল আহামেদ রুম্মান জানান, জাওয়েদ হাবিবের সরাসরি তত্ত্বাবধানে চট্টগ্রামে প্রথম হেয়ার স্টাইল একাডমী চালু হচ্ছে। এই একাডেমীর উদ্বোধন উপলক্ষ্যে বৃহস্পতিবার তিন দিনের সফরে বাংলাদেশ আসছেন জাওয়েদ হাবিব। ৩ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত জাওয়েদ হাবিব চট্টগ্রামে অবস্থান করবেন। এই সময় তিনি বাংলাদেশে তার একমাত্র ফ্রেঞ্চাইজি হাবিব তাজকিরাজ-এ ৩০ জন তরুনী এবং ২০ জন তরুনের বিশেষ হেয়ার স্টাইল করবেন। এ ছাড়া তিনি চুলের বিভিন্ন ডিজাইনিং, থারমাল সিল্ক স্পা, থ্রি ডি কালার, ইনোভেটিভ হেয়ার কাট ইত্যাদি বিষয়ে দিনব্যাপী একটি কর্মশালা পরিচালনা করবেন।

হাবিব তাজকিরাজ-এর উদ্যোক্তা রুম্মান আহমেদ আরও জানান, জাওয়েদ হাবিবের তিন দিনের চট্টগ্রাম সফরের প্রথমদিন ৩ নভেম্বর ৫০ জন তরুন-তরুনীর হেয়ার স্টাইল করবেন, ২য় দিনে হেয়ার স্টাইলের উপর বিশেষ কর্মশালা পরিচালনা এবং অংশগ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করবেন এবং তৃতীয় দিনে স্পেশাল ব্রাইডাল এবং গ্রুম ডে হিসেবে বর কনের বিশেষ স্টাইল ও বিউটি মেকআপ করবেন।- প্রেস বিজ্ঞপ্তি

মতামত