টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হেলিকপ্টারে স্টেডিয়ামে এলেন উমর আকমল , করলেন ১ রান

Umar_Akmaচট্টগ্রাম, ০১ ডিসেম্বর (সিটিজি টাইমস)::সোমবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় দলের জার্সি গায়ে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছেন উমর আকমল। ২৪ ঘণ্টা যেতে না যেতেই বিপিএলে যোগ দিয়েছেন পাকিস্তানি এ ক্রিকেটার।

মঙ্গলবার সকাল সোয়া ১০টায় ঢাকায় পৌঁছে হেলিকপ্টারে করে সরাসরি ম্যাচভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চলে আসেন উমর আকমল। স্টেডিয়ামের পেছনে মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে উমর আকমলকে বহনকারী হেলিকপ্টারটি অবতরণ করে। এরপর চিটাগং ভাইকিংস শিবিরে যোগ দিয়ে অনুশীলন করেন। সেরা একাদশে জিম্বাবুয়ের এল্টন চিগম্বুরার জায়গায় খেলছেন উমর আকমল।

সোমবার রাতে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলে সংযুক্ত আরব আমিরাত থেকে ঢাকার বিমান ধরেন কামরান আকমলের ছোট ভাই উমর আকমল। দুই ভাই একসঙ্গে খেলছেন চিটাগং ভাইকিংসের হয়ে।

টানা তিন ম্যাচ হারের স্বাদ পাওয়া চিটাগং ভাইকিংস দলের শক্তি বাড়াতে উমর আকমলকে দ্রুত দলে নিয়ে এসেছে। তার হাত ধরে চিটাগংয়ের ভাগ্যের পরিবর্তন হয় কি না, তাই দেখার বিষয়।

এদিকে দলীয় একাদশে ঠাঁই পেয়ে মাঠে নেমেছেন উমর আকমল। তার বিপিএল মিশন তেমন সুখকর হল না । ব্যাট হাতে মাঠে নেমে মাত্র  ১ রানে ফিরে গেছেন সাজঘরে।

বিপিএলের হোমগ্রাউন্ডের প্রথম ম্যাচে বরিশাল বুলসের কাছে ৩৩ রানের ব্যবধানে হেরে সমর্থক হারিয়েছে ভাইকিংস। চট্টগ্রাম পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে (১৫তম ম্যাচ) ওয়েস্টার্ন ও প্যাভেলিয়ন গ্যালারিতে দর্শক সংখ্যা কম দেখা গেছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত