টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আমি পাগল নই : তামিম

চট্টগ্রাম, ২৯ নভেম্বর (সিটিজি টাইমস):: বিপিএলের তৃতীয় আসরে সিলেট সুপার স্টারস ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচটিতে মাঠের খেলার চেয়ে বেশি উত্তেজনা ছড়িয়েছে মাঠের বাইরে! সিলেটের দুই বিদেশি ক্রিকেটারের অনাপত্তিপত্র (এনওসি) না থাকায়, ম্যাচে তামিম এবং সিলেট সুপার স্টারসের কর্ণধার আজিজুল ইসলামের মধ্যে বাকবিতণ্ডা হয়েছিল।

ম্যাচ শেষে তামিম ইকবাল সংবাদ সম্মেলনে আজিজুল ইসলামের বিরুদ্ধে অভিযোগও করেন। সেখানে তিনি জানান, মা-বাবা তুলে গালি দিয়েছেন আজিজুল।

তবে রবিবার বেসরকারি এক টিভিতে প্রকাশিত এক ফুটেজে দেখা গেছে আজিজুল ইসলামের সঙ্গে উচ্চস্বরে কথা বলছেন তামিম নিজেই।

কিন্তু এমন ফুটেজকে নিজেকে দোষী প্রমাণের পক্ষে যথেষ্ট নয় বলে দাবি করেছেন তামিম ইকবাল। রবিবার চিটাগংয়ের অধিনায়ক বলেন, ‘আমি যদি পাগল হই, তাহলেই কেবল হুট করে গিয়ে গালাগাল শুরু করব। কিন্তু আমি পাগল নই। পরের দৃশ্যগুলো যেহেতু আছে, আগের দৃশ্যগুলোর ভিডিও তাদের কাছে থাকার কথা। সেগুলো দেখলেই সব পরিস্কার হয়ে যাবে।’

তিনি আরও বলেন, ‘আমি যে কথাগুলো সংবাদ সম্মেলনে বলেছিলাম, তা প্রকৃত ঘটনায় এক শতাংশ বেশি কিংবা কম নয়। ওখানে অনেকেই ছিল। সাংবাদিক, নিরাপত্তা দল সবাই ছিল। সবাই বলতে পারবে। ভিডিও দেখালে পুরোটা দেখানো উচিত ছিল; অল্প দৃশ্য দেখিয়ে লাভ নেই।’

সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে দুপুর ২টায় মুখোমুখি হবে বরিশাল বুলস ও চিটাগং ভাইকিংস।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত