টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আব্রামকে বেশিই ভালোবাসেন শাহরুখ!

biচট্টগ্রাম, ২৯ নভেম্বর (সিটিজি টাইমস)::বলিউড কিং শাহরুখ খানের পাশাপাশি একই পরিবারের আরেকজন ইতিমধ্যে সেলেব্রেটির খাতায় নাম লেখিয়েছে। আর সেই সেলেব্রেটি হচ্ছে শাহরুখ খানের ছোট্ট ছেলে আব্রাম।

বিভিন্ন সময়ে গণমাধ্যমে সংবাদের শিরোনাম হচ্ছে আব্রাম। কিছুদিন আগে ‘দিওয়ালে’ ছবির শ্যুটিং চলাকালে একটি দৃশ্যে নায়িকা কাজলের জন্য আহত হয় বাবা শাহরুখ খান। আব্রাম তখন বলে উঠে, পাপা টুট গাই। এরপর থেকে কাজলকেই অপছন্দ আব্রামের। এটা যে বাস্তব দৃশ্য নয় আব্রাম তা বুঝতে পারেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক সাক্ষাৎকারে কিং খানকে জিজ্ঞাসা করা হয়েছিল, বড় ছেলে আরিয়ান ও সুহানাকে আব্রামের তুলনায় কম ভালোবাসছেন কী না?

শাহরুখ খান স্বীকার করেছেন আরিয়ান-সুহানা প্রায়ই নাকি একই অভিযোগ করে। তবে এর উত্তরে শাহরুখ জানায়, আরিয়ান-সুহানাকেও তিনি ছোট্ট বেলায় একই পরিমাণ ভালোবাসতেন। তিনি নিজেকে কঠিন বাবাদের মতো মনে করেন না। আব্রাম তার কাছে বেশিরভাগ সময় থাকতে চায়। আর আরিয়ান-সুহানা বাবার কাছে আসতে একটু লজ্জা পায়। আরিয়ানের গাড়ির প্রতি দুর্বলতা রয়েছে। খুব কম সময়ই সে শ্যুটিং স্পটে আসে। আর সুহানা গাড়ির চারপাশে অনেক লোকের ভিড় দেখলেই কান্না করে ফেলে।

আব্রাম সম্পর্কে শাহরুখ বলেন, আব্রাম খুবই মিশুক। ভিড় দেখে আব্রাম ভয় এবং লজ্জা পায় না। সে যখন বড় হবে তখন বুঝতে পারবে আমি একজন অভিনেতা। তখন হয়তো আরিয়ান-সুহানার মত সেও লজ্জা পাবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত