টক অব দ্য চট্টগ্রাম
Ad2

উত্তর জেলায় আ’লীগ: পৌরসভা নির্বাচনে ২৯ মেয়র প্রার্থীর নাম চুড়ান্ত

চট্টগ্রাম, ২৯ নভেম্বর (সিটিজি টাইমস):: পৌরসভা নির্বাচনে চট্টগ্রামে ২৯ মেয়র প্রার্থীর নাম চুড়ান্ত করেছে উত্তর জেলা আওয়ামী লীগ। রবিবার তাদের নাম তালিকাভুক্ত করে আগামীকাল সোমবার কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হবে।

যাচাই-বাছাই শেষে কেন্দ্রীয় কার্যালয় থেকেই পৌর নির্বাচনের জন্য মনোনীত প্রার্থী ঠিক করা হবে বলে জানান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম।

এর আগে শনিবার নগরীর দোস্ত বিল্ডিয়ে দলীয় কার্যালয়ে উত্তর জেলা আওয়ামী লীগ থেকে মনোনয়নের জন্য ছয় পৌর এলাকার ২৯ জন ফরম পূরণ করে জমা দিয়েছেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম বলেন, ‘শনিবার বিকেলে মনোনয়ন ফরম জমাদানকারীদের সাক্ষাৎ গ্রহণ করা হয়েছে। সাক্ষাতকার গ্রহণ শেষে আগামীকাল সোমবার তাদের নাম কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হবে। সেখান থেকেই প্রার্থীর নাম চুড়ান্ত করা হবে।’

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সংশ্লিষ্ট নির্বাচনী এলাকার সংসদ সদস্য, সংশ্লিষ্ট উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থেকে এ সাক্ষাৎকার নেন।

উল্লেখ্য, চট্টগ্রাম উত্তর জেলায় বারৈয়ারহাট, মিরসরাই, সন্দ্বীপ, সীতাকুন্ড, রাউজান ও রাঙ্গুনিয়াসহ মোট ছয়টি পৌরসভায় এ নির্বাচন হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত