টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বন্দরনগরীতে ধর্মঘট পালন করছেন ওষুধ ব্যবসায়ীরা

চট্টগ্রাম, ২৯ নভেম্বর (সিটিজি টাইমস):: ওষুধের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান এবং ওষুধ ব্যবসায়ীদের নামে মামলার প্রতিবাদে রবিবার চট্টগ্রামে অর্ধদিবস ধর্মঘট পালন করেছে বাংলাদেশ কেমিস্ট্র এন্ড ড্রাগিস্ট্র সমিতি।

ধর্মঘটের কারণে চট্টগ্রামের পাইকারী ওষুধ বিক্রয় কেন্দ্র হাজারী গলিসহ নগরীর অনান্য এলাকায় ওষুধ বিক্রয় বন্ধ আছে।

গত সপ্তাহে ভ্রাম্যমান আদালতের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় সমিতির শীর্ষ নেতাদের আসামী করা ছাড়াও ১২জনকে আটক করেছিলো পুলিশ। মূলত: এই আটক ও মামলার প্রতিবাদে ধর্মঘট পালন করছে ওষুধ ব্যবসায়ীরা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

One comment

  1. ঔষধ ব্যবসায়ীদের দ্বারা ধর্মঘট ডেকে প্রমানিত হলো ঔষধ ব্যবসায়ীরা নকল ঔষধ, অনুমোদনহীন ঔষধ, মেয়াদ উর্ত্তীন ঔষধ দেদার্সে বিক্রি করছে । ভেজাল ঔষধ বেচবে, ভ্রাম্যমান আদালতকে লান্চিত্য করবে, আবার ধর্মঘট ও ডাকবে । এতো দেখি চোরের মায়ের বড় গলা । আমরা জানি ঔষধ ব্যবসায়িরা ও কর্মচারীরা সাধারনত শিক্ষিত হয় । এতো দেখি তেজগাঁও-এর ট্রাক/কার্ভাড ভ্যান শ্রমিক থেকেও নিচে নেমে গেল । অধিকাংশ বড় দোকান গুলোতে চেম্পলের মালে ভর্তি । মেয়াদ উর্ত্তীন বোতলে লেভেল লাগাচ্ছে , ক্যাপসুলের পাতায় উল্লেখ করা তারিখ অধিকাংশ জনগন বুঝেনা । পাতা কেটে বিক্রি করলে বিক্রেতা নিজেই বুঝেনা Experir ভিতরে না বাহিরে । পয়সা দিয়ে কি বিষ কিনে খাবো । এইক্ষেত্রে জনগনের উচিত ভ্রাম্যমান আদালতকে র্পূণ সহযোগিতা করা এবং অসৎ ব্যবসায়ীদের প্রতিহত করা। এবং যার যার অবস্হান থেকে প্রতিবাদ করুন ।

মতামত