টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পারবেন কি অাফ্রিদি!

sylhetচট্টগ্রাম, ২৮ নভেম্বর (সিটিজি টাইমস):: বিপিলের তৃতীয় আসরে এখনো জয়ের মুখ দেখতে পারেনি সিলেট সুপারস্টার্স। চার ম্যাচের চারটিতে হারতে হয়েছে দলটিকে। তাই এবারের আসরে এখনো জয়ের স্বাদ নিতে পারেনি তারা।

আগামী ৩০ তারিখ থেকে বিপিএলের চট্টগ্রাম পর্ব থেকেই দলের বাকি সব ম্যাচের জন্য `এভেইল্যাবল` হচ্ছেন পাকিস্তানের হার্ড হিটার শহীদ আফ্রিদি। এবার দেখার বিষয় আফ্রিদির এই আগমন সিলেট সুপারস্টার্সের ভা্গ্য বদলে কতটুকু কাজে লাগতে পারে।

অন্যদিকে দলীয় সূত্রে জানা গেছে, দেশীয় খেলোয়াড়দের মধ্যেও পরিবর্তন আসতে পারে। যাদের পারফরমেন্স গত চার ম্যাচে ধারাবাহিকভাবে খারাপ তাদেরকে দলের বাহিরে নেয়ার প্রস্তাব এসেছে ম্যানেজমেন্টের পক্ষ থেকে। তাছাড়া নতুন করে অধিনায়ক নির্বাচিত হতে পারে বলেও সূত্রটি জানিয়েছে।

এদিকে দলের এই বাজে পারফর্মেন্সের জন্য সামালোচিত হতে হচ্ছে টিম ম্যানেজমেন্ট থেকে শুরু করে অধিনায়ক মুশফিকুর রহিমকেও। রাভি বোপারা-ওয়াইজ শাহ-জশ কব-ফিডেল এডওয়ার্ডস-অজান্থা মেন্ডিস সবাই তো টি-টোয়েন্টি ফরম্যাটের একেকজন নামিদামী খেলোয়াড়। তারপরও কেউই দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যেতে পারেননি। তাই এবার একমাত্র ভরসা পাকিস্তানি মহাতারকা শহীদ আফ্রিদি। এবার তিনি যদি কিছু করতে পারেন।

ইংল্যান্ড-পাকিস্তান সিরিজ শেষ হয়েছে গতকাল ২৭ নভেম্বর। আর আগামী ক`দিনে পাকিস্তান জাতীয় দলের কোনো খেলাও নেই। ফলে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা অধিনায়ক আফ্রিদিসহ বেশ কিছু খেলোয়াড় আজ রাতে আসছেন বাংলাদেশে।

ব্যাট ও বল হাতে দূর্দান্ত ফর্মে রয়েছেন এই পাকিস্তানি। ইংল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে ৩ উইকেট নিয়ে বর্তমানে টি-টোয়েন্টির ইতিহাসের সবচেয়ে বেশি উইকেটের মালিক তিনি। আবার ২য় ম্যাচে ব্যাট হাতে ৮ বলে ঝড়ো ২৪ রান করে তার দলকে নিয়ে গিয়েছিলেন জয়ের দ্বারপ্রান্তে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত