টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম পর্ব: নগর পুলিশের বিপিএল ‘নির্দেশনা’

চট্টগ্রাম, ২৮ নভেম্বর (সিটিজি টাইমস): বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল এর তৃতীয় আসরের চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের ম্যাচসমূহ দেখতে আগ্রহী দর্শকদের জন্য স্টেডিয়ামে প্রবেশ ও যানবাহন পার্কিং সংক্রান্ত ৭ টি বিশেষ নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব নিদের্শনা দেয়া হয়।

নিদের্শনায় বলা হয়েছে, জহুর আহম্মদ চৌধুরী স্টেডিয়ামের পশ্চিম গ্যালারিতে ক্রিকেট খেলা উপভোগকারী দর্শকরা হাক্কানি পেট্রোল পাম্প থেকে ফইল্ল্যাতলী বাজার হয়ে স্টেডিয়ামে ঢুকতে হবে। স্টেডিয়ামের দক্ষিণ ও পূর্ব গ্যালারিতে খেলা উপভোগ করতে আসা দর্শকরা অলংকার মোড়ের আলিফ হোটেলের সামনের গলি দিয়ে কাস্টমস একাডেমির পেছনের গেট হয়ে অথবা সাগরিকা হয়ে বিটাক মোড় পর্যন্ত যাবে এরপর ডানে মোড় নিয়ে কাস্টমস একাডেমির পেছনের গেট দিয়ে স্টেডিয়ামে ঢুকবে। ব্যক্তিগত গাড়ি ব্যবহারকারীরা কাস্টমস একাডেমির পেছনের রাস্তায় গাড়ি পার্কিং করতে হবে। সরকারি ডিউটিতে ব্যবহৃত বিভিন্ন সংস্থার গাড়িগুলো কাস্টমস একাডেমির মাঠে গাড়িগুলো পার্কিং করতে হবে। ক্রিকেট খেলোয়াড় এবং খেলা সংশ্লিষ্ট কর্মকর্তাদের গাড়িগুলো স্টেডিয়ামের ভেতরে ভিআইপি পার্কিংয়ের জায়গায় রাখতে হবে।

বিসিবির স্টিকারযুক্ত সাংবাদিক, প্রিন্ট মিডিয়ার গাড়ি যেমন প্রাইভেটকার, মোটরসাইকেল এবং সিএনজি অটোরিকশা কাস্টমস একাডেমির মাঠে পার্কিং করে মিডিয়া গ্যালারিতে যাবে।সাংবাদিকদের ব্যবহৃত বড় গাড়ি স্টেডিয়ামের প্রধান ফটক পর্যন্ত যাবে । তাদের ব্যবহৃত গাড়ি কাস্টমস একাডেমির মাঠ বা স্টেডিয়ামের পার্কিংয়ের জায়গায় রাখতে হবে। কাস্টমস একাডেমি এবং স্টেডিয়ামের ভেতরে পার্কিংয়ের জন্য সংশ্লিষ্টদের বিসিবির স্টিকার সংগ্রহ করতে এবং স্টিকারবিহীন গাড়ির মালিক-চালকদের বিটাক মোড় না পেরোতে অনুরোধ জানানো হয়েছে।

মতামত