টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পৌর নির্বাচনে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়নি : বৈঠক শেষে রিপন

চট্টগ্রাম, ২৫  নভেম্বর (সিটিজি টাইমস):: দলীয় প্রতীকে পৌরসভা নির্বাচনে যাওয়ার বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানিয়েছেন বিএনপির মুখপাত্রের দায়িত্বে থাকা দলের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। বুধবার রাতে দলের সিনিয়র নেতাদের সঙ্গে চেয়ারপারসন খালেদা জিয়ার বৈঠকের পর এ সিদ্ধান্তের কথা জানান তিনি।

রাত সোয়া ১১টায় বৈঠক শেষে গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রিপন বলেন, বৈঠকে দলের সিনিয়র নেতারা নির্বাচনে যাওয়া-না যাওয়ার বিষয়ে খালেদা জিয়ার কাছে বিভিন্ন মত দিয়েছেন।

তিনি বলেন, মনোনয়নপত্র জমা দেয়ার সময় শেষ হওয়ার আগেই এ বিষয়ে সিদ্ধান্ত জানাবেন খালেদা জিয়া। বৈঠকে দলের পুনর্গঠনসহ নানা বিষয়ে আলোচনা করা হয়েছে বলে জানান রিপন।

এর আগে, রাত ৯টায় সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠকে বসেন খালেদা জিয়া। বৈঠকে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্রিগেডিয়ার জে. (অব.) আ স ম হান্নান শাহ, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, এমএ কাইউম, ড. ওসমান ফারুক, এজেডএম জাহিদ উপস্থিত ছিলেন।

এদিকে লন্ডন থেকে দেশে আসার পর এই প্রথম দলের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে বসেন খালেদা। লন্ডন যাওয়ার আগে গত ১৪ সেপ্টম্বর বৈঠক করেছিলেন তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত