টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অবশেষে ধরা পড়লো ঘাতক ট্রাক চালক মোস্তাকিন

মিরসরাইয়ে চালবোঝাই ট্রাক খাদে পড়ে হতাহত ৭

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৫ নভেম্বর (সিটিজি টাইমস):: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সোনাপাহাড় এলাকায় চাইলবোঝাই ট্রাক উল্টে সাত যাত্রী হতাহত হওয়ার ঘটনায় চালক মোস্তাকিন হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার এক মাসেরও বেশি সময় পর গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৫ নভেম্বর) ভোরে চট্টগ্রাম নগরীর অলংকার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওইদিন সন্ধ্যার নাগাদ ঘাতক মোস্তাকিনকে আদালতে তুলার পর জেল হাজতে প্রেরণ করা হয়।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) ও মামলার তদন্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন জানান, ‘ঘটনার পর পর ট্রাক চালকের পরিচয় পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। মামলা দায়েরের পর তদন্তে তার নাম পরিচয় বেরিয়ে আসে । বুধবার ভোর বেলায় গোপন সংবাদের ভিত্তিতে নগরীর অলংকার মোড় আলিফ হোটেল থেকে মোস্তাকিনকে গ্রেপ্তার করা হয়। সন্ধ্যার পর তাকে আদালতে হাজির করার পর জেল হাজতে প্রেরণ করা হয়।’

প্রসঙ্গত গত ১১ অক্টোবর দুপুরে নওগাঁ থেকে চালবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৬-৯৬৪০) চট্টগ্রাম নগরীর উদ্দেশ্যে ছেড়ে আসে। এসময় যানবাহন সংকটে যাত্রী হিসেবে ট্রাকের পীঠে চেপে বসে সেখানকার ১১ শ্রমজীবি মানুষ। যারা চট্টগ্রাম নগরীতে আসছিল দৈনিক শ্রম বিনিময়ের মাধ্যমে রুটিরোজগারের আশায়। পরদিন ১২ অক্টোবর ভোরবেলায় ট্রাকটি চট্টগ্রামের মিরসরাইয়ের সোনাপাহাড় এলাকায় পৌঁছলে চালকের গাফিলতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে যায়। এতে চাউলের বস্তা চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় ৭ ব্যক্তি। অন্যরা কোনমতে লাফিয়ে পড়ে প্রাণে রক্ষা পান। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ও হেলফারকে আসামী করে জোরারগঞ্জ থানায় একটি মামলা (যার নম্বর ৩০) দায়ের করা হয়। এখনো ট্রাকের হেলফার পলাতক রয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত