টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ছাত্রী ধর্ষণে শিক্ষক পরিমলের যাবজ্জীবন

pচট্টগ্রাম, ২৫  নভেম্বর (সিটিজি টাইমস)::ছাত্রীকে ধর্ষণে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক পরিমল জয়ধরকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

একই সঙ্গে তাকে ৫০,০০০ টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডের নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক সালেউদ্দিন আহম্মেদ এই রায় দেন। রায়ের সময় পরিমল জয়ধর আদালতে উপস্থিত ছিলেন।

মামলায় অভিযোগ থেকে জানা গেছে, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের বসুন্ধরা শাখার দশম শ্রেণির এক ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ২০১১ সালের ২৮ মে ওই স্কুলের একটি কক্ষে ধর্ষণ করেন শিক্ষক পরিমল জয়ধর।

ওই সময় ওই ছাত্রীর নগ্ন ছবি তোলা হয় এবং মোবাইলে ভিডিও করা হয়। পরে ওই ভিডিও বাজারে ছাড়ার কথা বলে ওই বছরের ১৭ জুন ফের ওই ছাত্রীকে ধর্ষণ করেন পরিমল।

এ ঘটনায় ২০১১ সালের ৫ জুলাই রাজধানীর বাড্ডা থানায় মামলা করেন ভুক্তভোগীর বাবা। ৬ জুলাই ঢাকার কেরানীগঞ্জে স্ত্রীর বড় বোনের বাসা থেকে পরিমলকে গ্রেপ্তার করে পুলিশ।

২০১১ সালের ২৮ নভেম্বর পরিমল জয়ধরের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের পরিদর্শক মাহবুবে খোদা অভিযোগপত্র দেন। অভিযোগপত্রে বসুন্ধরা শাখার প্রধান লুৎফর রহমান ও অধ্যক্ষ হোসনে আরা বেগমকে অব্যাহতি দেওয়া হয়।

২০১২ সালের ৭ মার্চ পরিমল জয়ধরের বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত। এই মামলায় মোট ৩৭ সাক্ষীর মধ্যে ২৮ জনের সাক্ষ্যগ্রহণ শেষে এই রায় দিল আদালত।

মতামত