টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে গলায় ফাঁস লাগিয়ে গৃহবধুর আত্মহত্যা

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৪ নভেম্বর (সিটিজি টাইমস)::  রাউজানে রুমের দরজা বন্ধ করে ঘরের বিমের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধু আত্মহত্যা করেছে।

২৪ নভেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের বধুপাড়া গ্রামে। স্থানীয় চেয়ারম্যান রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যাকারী গৃহবধুর নাম জেসমিন আকতার। তার বয়স (২৫)। স্বামীর নাম ওমর শরীফ। স্বামী পেশায় একজন সবজী ব্যবসায়ী। জেসমিনের বাপের বাড়ীও একই গ্রামে বলে জানান চেয়ারম্যান রুকন। ততে আত্মহত্যার কারন জানাতে পারেন নি তিনি।

জানাগেছে, মঙ্গলবার বিকেলে রুমের দরজা বন্ধ করে জেসমিন ছাদের বিমের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। র্দীঘক্ষণ রুমের দরজা বন্ধ দেখে পরিবারের সদস্যরা দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানা পুলিশ এসে এদিন সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয় সূত্রে জানাগেছে পরিবারের অমতে গত ৭/৮ বছর আগে প্রেমের সর্ম্পকে জড়িয়ে বিবাহ বন্ধন হন জেসমিন ও ওমর। তাই বাপের বাড়ীর সাথে জেসমিনের যোগাযোগ ছিলনা বিয়ের পর থেকেই। তাদের সাংসারিক জীবনে ৯ বছর ও ৭ বছরের ২ টি কন্যা সন্তান রয়েছে। গর্ভেও জেসমিনের ৮ মাস বয়সি সন্তান সম্ভাব্য ছিল। তবে কি কারনে গৃহবধুর আত্মহত্যা তা কেউ স্পস্ট করে বলতে পারেনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত