টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সিআরবির জোড়া খুন: ৬২ জনের বিরুদ্ধে চার্জশিট

CTGচট্টগ্রাম, ২৩  নভেম্বর (সিটিজি টাইমস): চট্টগ্রামের সিআরবিতে রেলের টেন্ডারবাজিকে কেন্দ্র করে ছাত্রলীগ-যুবলীগের গোলাগুলিতে জোড়া খুনের মামলায় আদালতে অভিযোগপত্র দাখিল করেছে নগর গোয়েন্দা পুলিশ।

যুবলীগের কেন্দ্রীয় নেতা হেলাল আকবর চৌধুরী বাবর ও বহিষ্কৃত নগর ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনসহ ৬২ জনকে আসামি করে সোমবার বিকেলে আদালতে অভিযোগপত্র জমা দেওয়া হয়।

তদন্তকারী কর্মকর্তা ডিবির পরিদর্শক আতিক আহমেদ চৌধুরী অভিযোগপত্রটি নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তীর কাছে জমা দেন বলে নিশ্চিত করেন।

সিএমপির সহকারী কমিশনার (এসি প্রসিকিউশন) বলেন, ‘বিকেলে অভিযোগপত্র জমা দিয়েছে ডিবি। কিছু প্রক্রিয়া শেষে সেটি সিন করানোর জন্য ম্যাজিস্ট্রেটের কাছে যাব। এটি যাচাই-বাছাইয়ের পর গৃহীত হবে কিনা— তা কোর্ট জানাবে। অভিযোগপত্রে ৬২ জনকে আসামি ও ৩৭ জনকে সাক্ষী করা হয়েছে।’

প্রসঙ্গত, ২০১৩ সালের ২৪ জুন চট্টগ্রাম মহানগরী কোতয়ালী থানার রেল সদর দফতর-সিআরবিতে ৪৮ লাখ টাকার টেন্ডার জমা দেওয়াকে কেন্দ্র করে নগর ছাত্রলীগ ও যুবলীগের দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হয়। এ সময় গোলাগুলিতে নিহত হন যুবলীগকর্মী সাজু পালিত ও আট বছর বয়সী স্থানীয় শিশু আরমান হোসেন টুটুল।

ওই ঘটনায় কোতয়ালী থানার এসআই মহিবুর রহমান বাদী হয়ে যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনসহ দু’পক্ষের ৮৭ জনকে আসামি করে মামলা করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত