টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ের মিঠাছরা বাজার পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত

সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন সম্পাদক মেজবাউল আলম

মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Mithachara-Bazer-Eচট্টগ্রাম, ২১  নভেম্বর (সিটিজি টাইমস): মিরসরাইয়ের মিঠাছরা বাজার পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) মিঠাছরা উচ্চ বিদ্যালয়ে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে একটানা বিকাল সাড়ে ৩টা পর্যন্ত। নির্বাচনে ৬’শ ৮ জন ভোটারের মধ্যে ৫’শ ৯০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট বাতিল হয়েছে ২০টি । সহ-সভাপতি পদে আব্দুল্লাহ আল মামুন (ছাতা) প্রতীকে ২’শ ৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি পান আজিম উদ্দিন চেয়ার) ১’শ ৭৩ ভোট। সাধারণ সম্পাদক পদে মেজবাউল আলম (আনারস) প্রতীকে ২’শ ৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি পান মোরশেদ আলম (হারিকেন) প্রতিকে ১’শ ৭৮ ভোট। পদাধিকারবলে মিরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জাফর আহমদ চৌধুরী সভাপতির দায়িত্ব পালন করবেন।

শুক্রবার সকাল থেকে উৎসবমুখর পরিবেশে অত্যন্ত শৃঙ্খলার সাথে ভোট গ্রহণ শুরু হয়। বাজারের ব্যাবসায়ীরা স্বঃস্তপূর্তভাবে ভোট দিয়ে তাদের নেতা নির্বাচিত করেন। ভোট সুষ্ঠ হওয়ার জন্য ভোট কেন্দ্রের বাইরে ও আশপাশে ছিল পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। নির্বাচনে ব্যবসায়ীদের মাঝে ছিলো উৎসাহ উদ্দীপনা। নির্বাচন পর্যবেক্ষণ করেন দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার, কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আনোয়ার সবুজ, ওচমানপুর ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক, মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ এমকে ভূইয়া, মিরসরাই প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম, নির্বাচনে সাংগঠনিক পদে এইচ.এম শাহাদাৎ হোসেন টেলিভিশন) প্রতীকে পান ২’শ ১ ভোট। যুগ্ম সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন (বাই সাইকেল) প্রতীকে পান ১’শ৭৫ ভোট। প্রচার সম্পাদক পদে মো. আব্দুল কাইয়ুম পান ৪’শ ৬ ভোট। পরিবেশ বিষয়ক সম্পাদক পদে নুর নবী (টিউবওয়েল) প্রতীকে পান ৩’শ১১ ভোট। অর্থ সম্পাদক পদে জহির উদ্দিন (ডাব) প্রতীকে পান ২’শ ভোট।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী মোসলেহ উদ্দিন চৌধুরী বলেন, অত্যন্ত সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ব্যবসায়ীরা স্বত:স্বপূর্ত ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। মিঠাছরা বাজার কমিটির নির্বাচন অন্যান্য এলাকার জন্য একটি মডেল। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য আহ্বায়ক কমিটির সকল সদস্য, প্রার্থী ও ব্যবসায়ীদের আন্তরিক অভিনন্দন জানাই।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত