টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জমকালো অনুষ্ঠানে শুক্রবার বিপিএলের উদ্বোধন

চট্টগ্রাম, ২০ নভেম্বর (সিটিজি টাইমস): জমকালো অনুষ্ঠানের মাধ্যমে শুক্রবার শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর। বৃহস্পতিবার বিকেলে বিজেএমইএ ভবনে এক সংবাদ সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানানো হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, শুক্রবার বিকেল ৪টায় শুরু হবে বিপিএল’র উদ্বোধনী অনুষ্ঠিন যা শেষ হবে রাত ৮টার পর।

আর জানানো হয়, উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে দর্শকদের জন্য স্টেডিয়ামের গেট খুলে দেয়া হবে বিকেল ৩টায়। এর এক ঘণ্টা পর মূল অনুষ্ঠান শুরু হবে।

শুরুতেই মঞ্চে আসবেন বাংলাদেশের নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ। বিকেল ৫টা থেকে এক ঘণ্টা সঙ্গীত পরিবেশন করবে জনপ্রিয় ব্যান্ড চিরকুট। এরপরই মঞ্চ মাতাবে এলআরবি। আর সন্ধ্যা সাড়ে ৬টায় সঙ্গীতশিল্পী মমতাজের পরিবেশনা শুরু হবে।

এসব পারফর্মেন্সের পর সন্ধ্যা ৭টায় স্টেডিয়াম মাতাবেন কেকে খ্যাত ভারতীয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ। এরপর রাত ৮টায় বিসিবি সভাপতি আনুষ্ঠানিকভাবে এই আসরের উদ্বোধন ঘোষণা করবেন। সর্বশেষ জ্যাকুলিন ও হৃত্বিক রৌশান পারফর্ম করবেন। লেজার শো ও আতশবাজির মধ্য দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান।

অনুষ্ঠান সম্পর্কে বিসিবির পরিচালক ও উদ্বোধনী অনুষ্ঠান কমিটির প্রধান শেখ সোহেল বলেছেন, অনুষ্ঠানে অংশ নিতে ইতিমধ্যে ঢাকায় পৌঁছেছেন কেকে। হৃত্বিকের ড্যান্স গ্রুপও চলে এসেছে । তবে শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঢাকায় পৌঁছবেন ঋত্বিক।

মতামত