টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বন্দরের কোকেনকাণ্ডে ৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

চট্টগ্রাম, ১৯ নভেম্বর (সিটিজি টাইমস):  চট্টগ্রাম বন্দরে সূর্যমুখী তেলের সঙ্গে মিশিয়ে তরল কোকেন আনার মামলায় আটজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। 

গার্মেন্টস পণ্য রপ্তানিকারক প্রতিষ্ঠান মণ্ডল গ্রুপের বাণিজ্যিক নির্বাহী আতিকুর রহমান খান, কসকো বাংলাদেশ শিপিং লাইনস লিমিটেডের ব্যবস্থাপক (করপোরেট, বিক্রয় ও বিপণন) এ কে আজাদ ও মোস্তফা কামালকে আসামি করা হয়েছে অভিযোগপত্রে। অন্য আসামিরা হলেন সূর্যমুখী তেল আমদানিকারক প্রতিষ্ঠান খান জাহান আলী লিমিটেডের কর্মকর্তা গোলাম মোস্তফা সোহেল, সিঅ্যান্ডএফ কর্মকর্তা সাইফুল ইসলাম, আইটি বিশেষজ্ঞ মেহেদী আলম, যুক্তরাজ্যের নাগরিক ফজলুর রহমান ও বকুল মিয়া। এদের মধ্যে যুক্তরাজ্যের নাগরিক ফজলুর রহমান ও বকুল মিয়া পলাতক এবং সাইফুল ইসলাম বুধবার উচ্চ আদালতের জামিন নিয়ে কারাগার থেকে ছাড়া পান।

চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে বৃহস্পতিবার এই অভিযোগপত্র জমা দেওয়া হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারায় এটি দেওয়া হয়েছে বলে তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ) মো. কামরুজ্জামান জানিয়েছেন।

তদন্ত কর্মকর্তা কামরুজ্জামান বিডিনিউজ বলেন, আমদানিকারক প্রতিষ্ঠান খান জাহান আলীর মালিক নূর মোহাম্মদের জড়িত থাকার প্রমাণ না পাওয়ায় তাকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করা হয়েছে।

 

মতামত