টক অব দ্য চট্টগ্রাম
Ad2

যৌনমিলনে এগিয়ে নারীরাই!

চট্টগ্রাম, ১৯ নভেম্বর (সিটিজি টাইমস):  যৌনমিলনের ক্ষেত্রে পুরুষের চেয়ে এগিয়ে রয়েছেন নারীরাই। সম্প্রতি ফার্টেইলিটি অ্যাপ কিন্ডারা নামক একটা প্রতিষ্ঠান জরিপ চালিয়ে এমন তথ্য বের করেছে। জরিপটি চালানো হয় পাঁচশ জন নারী ওপরে।

জরিপের ফলাফলে দেখা গেছে, শতকরা ৫৩ শতাংশেরও বেশি নারী স্বাভাবিক অবস্থার চেয়ে বেশিবার যৌনমিলন করতে আগ্রহী। ৭৫ শতাংশ নারী চান সপ্তাহে অন্তত তিন বারের চেয়ে বেশি যৌনমিলন করতে। অন্যদিকে, ১৩ শতাংশ নারী চান ছয় বারেরও বেশি!

জরিপে ওঠে এসেছে নারীদের অর্গাজমের তথ্যও। শতকরা ৩৯ শতাংশ নারী বলেছেন যৌন মিলনের সময় তাদের অন্তত একবার অর্গাজম হয়। যেখানে ১০ শতাংশ নারীর হয় একাধিকবার।

যৌন মিলনের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় কী? এমন প্রশ্ন করা হলে জবাবে ৫৩ শতাংশ নারীই বলেছেন মানসিক সম্পৃক্ততা। যৌনমিলনে পরিপূর্ণ তৃপ্তি পেতে চাইলে মানসিক সম্পৃক্ততাই আগে জরুরি বলে তাদের মত। পরের অবস্থানেই ছিল উত্তেজনা, যা ছিল ২৩ শতাংশ নারীর মতামত।

যৌন মিলনের পক্ষে সবচেয়ে বড় বাঁধা কোনটি? এমন প্রশ্নের জবাবে ৪০ শতাংশ নারীই দোষারোপ দিয়েছেন মানসিক চাপকে। তাদের মতে, স্বামী-স্ত্রীর ও প্রেমিক-প্রেমিকার মধ্যে যৌনমিলনের সবচেয়ে বড় বাধা হচ্ছে, মানসিক চাপ। মানসিক চাপ যৌনমিলনের মত আনন্দঘন মুহূর্তকেও বিষাদময় করে তোলে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত