টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মার্চেই নিষিদ্ধ হচ্ছে জামায়াত!

চট্টগ্রাম, ১৯ নভেম্বর (সিটিজি টাইমস):  আগামী বছরের মার্চ মাসের মধ্যেই রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী নিষিদ্ধ হতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। জামায়াতের ডাকা হরতাল নিয়ে বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যলয়ে এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, হাইকোর্ট ইতোমধ্যে জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করেছে। তাদের নিবন্ধন বাতিল করেছে। এটা এখন আপিল বিভাগে আছে, আইনি প্রক্রিয়া চলছে। আশা করি মার্চের মধ্যেই জামায়াতের করা আপিল নিষ্পত্তি হবে।

জামায়াতের হরতাল জনগণের সাড়া নেই উল্লেখ করে তিনি বলেন, “হরতালে জনজীবন স্বাভাবিক আছে। খালেদা জিয়া ও জামায়াত অনেকবার যুদ্ধাপরাধীদের বিচার বাধাগ্রস্ত করার চেষ্টা করেছিল কিন্তু তারা সফল হয়নি।”

বিএনপির উদ্দেশ্যে তিনি আরো বলেন, দেশবাসী এই বিচার চায় -এটা বুঝতে পেরে ফাঁসির রায়ের পরও তারা (বিএনপি) নিশ্চুপ হয়ে আছে।

এ সময় অন্যান্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় কমিটির সদস্য এনামুল হক শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত