টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কিছু হওয়ার আশঙ্কা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী

ট্টগ্রাম, ১৮ নভেম্বর (সিটিজি টাইমস):  দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি খুবই ভাল আছে, তবে আমরা আশঙ্কা করছি কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। সেজন্যই দেশব্যাপী নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বুধবার বিকালে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জাবাবে তিনি মন্তব্য করেন। বিশেষ কারণে সামাজিক যোগাযোগের কয়েকটি মাধ্যম সাময়িক সময়ের জন্য স্থগিত রাখা হয়েছে।

তিনি বলেন, আমাদের দেশে নয়, ফ্রান্সসহ অন্যান্য জায়গায় অনেকগুলো ঘটনা ঘটেছে। যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে (আমাদের) দেশের মানুষ একটু উৎকণ্ঠিত ছিল। বিচার কার্যকর করার সময় অচলাবস্থা সৃষ্টি করতে পারে। এসব কারণে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

তিনি বলেন, কোর্টের অর্ডার আইজি প্রিজনের কাছে যাবে। প্রাণভিক্ষার একটা ব্যপার আছে, আইন অনুযায়ী যদি এই সুবিধা তারা পান তাহলে সেভাবেই ব্যবস্থা নেব।

দিনাজপুরে ইতালির নাগরিককে ছুরিকাঘাতের বিষয়ে মন্ত্রী বলেন, তার জন্য নিরাপত্তার ব্যবস্থা ছিল। কিন্তু উনি নিজেই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছিলেন আমি ৩০ বছর এইখানে কাজ করছি। আমার কোনো শত্রু নেই। তার আত্মবিশ্বাস ছিল। আমরা চেষ্টা করছি, দোষীদের খুঁজে বের করা হবে।

জামায়াতের ডাকা হরতালের বিষয়ে প্রশ্ন করা হলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জামায়াত একটি রাজনৈতিক দল। এখনো তাদের অস্তিত্ব আছে, হরতাল ডাকতেই পারে। তারা আগেও হরতাল করেছে, মানুষ তাতে সাড়া দেয়নি। এখনও সাড়া দেবে না।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত