টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘরে ঘরে অভিযান: সিএমপি কমিশনার

চট্টগ্রাম, ১৮ নভেম্বর (সিটিজি টাইমস): পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য চট্টগ্রাম নগরীতে ঘরে ঘরে অভিযান চালানো হবে বলে জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল জলিল মন্ডল বলেন, নাশকতার পরিকল্পনার গোপন সংবাদ পেয়ে চট্টগ্রাম মহানগর জামায়াতে ইসলামী ও ছাত্র শিরিরের কার্যালয়ে ওহামজার বাগ এলাকায় অভিযান চালানো হয়, অভিযান কিরিস, চাপাতি, ছুরি,জিহাদী বই ও উসকানি মুলক লিফেলেটসহ ৬ জনকে আটক করা হয়েছে।

বুধবার দুপুরে সিএমপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন ।

আটকৃতরা হচ্ছে, মো.কাউছার নিয়াজ সাইমন(২৩), আরিয়া চৌধুরী শাহিন (৩৮), মো.কামাল উদ্দিন (৩০), মঈন উদ্দিন (২৬), গোলাম মাওলা (২৬) এবং আবদুল মতিন (৪৬)।

সংবাদ সম্মেলনে সিএমপি কমিশনার আরো বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার স্বার্থে এবং নাশকতাকারীদের ধরার জন্য ঘরে ঘরে বিশেষ অভিযান চলতে থাকবে । নাশকতাকারীরা যেন বাসা ভাড়া নিয়ে তাদের কার্যক্রম চালাতে না পারে সে জন্য আমরা কয়েক দিন যাবৎ বাড়িতে বাড়িতে অভিযান চলছে ।

আবদুল জলিল মন্ডল আরো বলেন, ভাড়াটিয়াদের পরিচয় পত্র ও ভোটার কার্ড সংগ্রহ করে থানায় জমা দেওয়ার জন্য বাড়ির মালিকদের বলা হয়েছে । যাতে সহজে নাশকতা করে কেউ পার পেয়ে না যায়।

তিনি আরো বলেন, আটককৃতদেরকে থেকে যেসব কিরিস,চাপাতি,ছুরি, জিহাদী বই, গুলটি পাওয়া গেছে তা দিয়ে তারা জনগন ও নিরাপত্তা বাহিনীদের উপর হামলা করতো বলে স্বীকার করেছে।

তারা এভাবে বেশ কিছুদিন ধরে সাধারণ জনগন ও আইন শৃংখলা বাহিনীর উপর হামলা করে আসছে বলেও জানান আবদুল জলিল মন্ডল ।

সিএমপির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত