টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পাক্ষিক রূপালি রাঙ্গুনিয়া পত্রিকার সম্পাদক এনায়েতুর রহিমকে হত্যার হুমকি

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

E,Rahim-news-picচট্টগ্রাম, ১৭ নভেম্বর (সিটিজি টাইমস): ড. হাছান মাহমুদ এমপি’র একান্ত সহকারি ও রাঙ্গুনিয়ার প্রাচীন পত্রিকা পাক্ষিক রূপালি রাঙ্গুনিয়া পত্রিকার প্রতিষ্টাতা সম্পাদক এনায়েতুর রহিমকে মুঠোফোনে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় সাধারন ডায়রী করা হয়েছে। এনায়েতুর রহিমকে হত্যার হুমকি দেয়ায় নিন্দা জানিয়েছে রাঙ্গুনিয়ায় কর্মরত সাংবাদিকরা।

সাংবাদিক এনায়েতুর রহিম জানান, গত শনিবার সকাল ১১ টায় তাঁর মরহুম পিতার নামে নিবন্ধনকৃত একটি পারিবারিক নাম্বারে ফোন করে তাকে হত্যার হুমকি দেয়া হয়। অজ্ঞাতনামা একটি কল তার পরিবারের মোবাইলে আসলে ফোনটি এনায়েতুর রহিমের পরিবারের সদস্য রিসিভ করেন। ফোন কল রিসিভ করার পর পরই এনায়েতুর রহিমকে চট্টগ্রাম শহরে পাওয়া গেলে হত্যার হুমকি দেয়া হয়।

এই ব্যাপারে জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মুজিরবুর রহমান জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে হুমকির ব্যাপারে তদন্ত করা হচ্ছে।

মুঠোফোনে ঢাকায় অবস্থানরত এনায়েতুর রহিম হুমকির ব্যাপারে সত্যতা নিশ্চিত করে বলেন, একটি মহল আদর্শিক রাজনীতির কাছে পরাজিত হয়ে আমাকে হত্যার হুমকি দিলেও তাতে আমি বিচলিত নয়। তিনি জানান রাজনীতি ও সাংবাদিকতা ফুল শয্যা নয়। বীর পুরুষরা পেছন থেকে কখনও হুমকি দেয় না।

এদিকে সাংবাদিক এনায়েতুর রহিমকে হত্যার হুমকি দেয়ায় নিন্দা জানিয়েছেন রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, সিনিয়র সাংবাদিক পান্থনিবাস বড়ুয়া, এমএ কোরেশী শেলু, রেজাউল করিম, মো.রফিকুল্লাহ, আনোয়ার শাহাদাত হোসেন, আব্বাস হোসাইন আফতাব, মন্জুরুল আলম, জগলুল হুদা, হাশেম তালুকদার, প্রবাসী সাংবাদিক নেতা মোস্তাফা জাহেদ হোসেন, সাজ্জাতুল মোক্তার প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত