টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সংলাপের প্রশ্নই আসে না

চট্টগ্রাম, ১৭ নভেম্বর (সিটিজি টাইমস): বিএনপির সঙ্গে সংলাপের প্রশ্নই আসে না জানিয়ে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়নের এমন সময়ে বিএনপির সংলাপ নামের নাটকে যুক্ত হওয়ার কোনো সুযোগ নেই।

মঙ্গলবার দুপুরে রাজধানীর বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বাংলাদেশ উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশন ওই আলোচনা সভার আয়োজন করে। সভায় বিশেষ অতিথি ছিলেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি যুদ্ধাপরাধ, স্বাধীনতাবিরোধীদের আশ্রয় প্রশ্রয় দিয়ে জাতির সঙ্গে বিশ্বাস ঘাতকতা করেছে। তারা (বিএনপি) আজ পর্যন্ত যুদ্ধাপরাধ এবং বঙ্গবন্ধুর খুনিদের ব্যাপারে নিজেদের অবস্থান পরিষ্কার করেনি। দেশবিরোধী এমন সংগঠনের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না। সংলাপ হচ্ছে বিএনপির স্ট্যান্ডবাজি।

২০১৯ সালের আগে বাংলাদেশে কোনো জাতীয় নির্বাচন হবে না উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, উন্নত বিশ্বে যে প্রক্রিয়ায় নির্বাচন হয় বাংলাদেশেও আগামীতে সেভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

খালেদা জিয়ার উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে নাসিম আরো বলেন, আপনার (খালেদার) সাহস থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে এসে নির্বাচনে অংশ নিন। জনপ্রিয়তা যাছাই করুন। দেখবেন, আপনাদের হোয়াইট ওয়াশ করেছে জনগণ।

মালয়েশিয়া, সিঙ্গাপুরের মতো সিদ্ধান্ত গ্রহণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমনটি জানিয়ে মন্ত্রী বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে স্থানীয় সরকার প্রতিনিধিদের ঐক্যবদ্ধ হতে হবে।

উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যক্ষ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ, বদিউজ্জামান বাদশা, সৈয়দ নাসির উদ্দিন প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত