টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে নিরাপত্তা জোরদার

চট্টগ্রাম, ১৬  নভেম্বর (সিটিজি টাইমস): মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডাদেশ পাওয়া বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের রিভিউ শুনানিকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

যেকোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঠেকাতে বিপুলসংখ্যক অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এজন্য নগরী ও জেলায় সোমবার রাত থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সোমবার রাত থেকে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে কড়া নিরাপত্তা প্রহরা বসানো হয়। এ ছাড়া সিটি গেট, অক্সিজেন মোড়, মোহরা, মইজ্জ্যার টেকসহ নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশের চেকপোস্টগুলোতেও তল্লাশি বাড়ানো হয়েছে। বিভিন্ন জেলা থেকে আসা প্রতিটি বাস, মাইক্রোবাস, মোটরসাইকেল, সিএনজি অটোরিকশা তল্লাশি করা হচ্ছে।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য্য জানান, কোনো ধরনের নাশকতা যাতে কেউ সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশের পক্ষ থেকে সব ব্যবস্থা নেওয়া হয়েছে। নগরীর বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানোরও নির্দেশ দেওয়া হয়েছে।

মানবতাবিরোধী অপরাধে আপিল বিভাগের চূড়ান্ত রায়ে মৃত্যুদণ্ড বহাল রাখা হয়েছে বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের। ওই রায় পর্যালোচনার যে আবেদন তারা করেছেন, তারই শুনানি হবে মঙ্গলবার।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত