টক অব দ্য চট্টগ্রাম
Ad2

৩৬০ কোটি টাকার ৭১৬টি প্রকল্প অনুমোদন চসিকের

চট্টগ্রাম, ১৫ নভেম্বর (সিটিজি টাইমস): চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রকৌশল বিভাগের সিভিল, যান্ত্রিক ও বিদ্যুৎ প্রকৌশলীদের সাথে সমন্বয় সভায় ৩৬০ কোটি টাকার ৭১৬টি প্রকল্পের অনুমোদন দিয়েছেন।

রবিবার সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগের সিভিল, যান্ত্রিক ও বিদ্যুৎ এর দায়িত্বশীল প্রকৌশলীদের সাথে এক বৈঠকে এ অনুমোদন দেয়া হয়।

সভায় মেয়র ৩৬০ কোটি টাকার ৭১৬টি প্রকল্প যাচাই বাছাই করে অনুমোদন দেন। তিনি এই ৭১৬ টি প্রকল্পের দরপত্র আহবানের নির্দেশ দেন।

সভায় যান্ত্রিক শাখার জন্য একটি আধুনিক এ্যাসফল্ট প্লান্ট, ১৬ টি ড্রাম্প ট্রাক, ২টি পেলোডার, ২টি চেইন ডোজার, ২টি পেভার মেশিনসহ প্রায় ৫০ কোটি টাকার স্থাপনা ও ইকুইপমেন্ট ক্রয়ের অনুমোদন দেয়া হয়।

এছাড়া ইতোপূর্বে দরপত্র আহবান করা ২৬০ কোটি টাকার ৩০৬ টি উন্নয়ন প্রকল্পের বাস্তব চিত্র জানতে চান মেয়র।

গভায় চসিক সচিব রশিদ আহমদ, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, তত্বাবধায়ক প্রকৌশলী মো. এয়াকুব নবী, আনোয়ার হোছাইন, মো. রফিকুল ইসলাম, স্থপতি এ কে এম রেজাউল করিম, নির্বাহী প্রকৌশলী মনিরুল হুদা, আবু ছালেহ, মো. কামরুল ইসলাম, সামসুল হুদা সিদ্দিকী,সহকারী প্রকৌশলী জামাল উদ্দিন, ঝুলন কুমার দাশ, মীর্জা ফজলুল কাদের ও সুদীপ বসাক সহ সংশ্লিষ্ট প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

মতামত